• ঢাকা
  • শুক্রবার, ১৮ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ০১ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জামালপুর এপি'র মাধ্যমে আড়াই হাজার শীতার্ত পরিবার পেল কম্বল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৬:০৭ পিএম
জামালপুর এপি'র মাধ্যমে আড়াই হাজার শীতার্ত পরিবার পেল কম্বল
কম্বল বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহনাজ ফেরদৌস।

জামালপুর প্রতিনিধি : জামালপুরে এরিয়া প্রোগ্রাম (এপি) এর আওতায় আড়াই হাজার দরিদ্র ও শীতার্তদের মাঝে কম্বল ও বালতি বিতরণ করেছে ওয়াল্ড ভিশন।

বুধবার (২০ ডিসেম্বর) ওয়াল্ড ভিশন বাংলাদেশ এর সহযোগিতায় ও জামালপুর উন্নয়ন সংঘের বাস্তবায়নে শহরের পাথালিয়া হযরত শাহজালাল (রাঃ) উচ্চ বিদ্যালয় মাঠে কম্বল ও বালতি বিতরণ করা হয়।

জামালপুর সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মেহনাজ ফেরদৌস এই বিতরণ কর্মসূচী  উদ্বোধন করেন।

কম্বল বিতরণকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ওয়ার্ড ভিশনের জামালপুরের (এসিও) সিনিয়র ম্যানেজার সেবাষ্টিয়ান পিউরিফিকেশন, উন্নয়ন সংঘের নির্বাহী পরিচালক মো. রফিকুল আলম মোল্লা,কনসালটেন্ট প্রত্যয়, সহকারী পরিচালক (কর্মসূচি) মুর্শেদ ইকবাল, হযরত শাহজামাল(রঃ) স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আসাদুজ্জামান, জামালপুর এপি'র এরিয়া ম্যানেজাার সাগর ডি কস্তা, উন্নয়ন সংঘের এরিয়া প্রোগ্রাম ম্যানেজার মিনারা প্রমুখ।

এসময় জামালপুর সদর উপজেলার লক্ষিরচর, শরিফপুর এবং পৌরসভার ৪টি ওয়ার্ডের ২ হাজার ৫শ ৪০ জন হতদরিদ্র পরিবারের মাঝে কম্বল ও বালতি বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহনাজ ফেরদৌস শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করায় উন্নয়ন সংঘ ও ওয়ার্ল্ড ভিশন কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান। তিনি সমাজের বিত্তবান ও অন্যান্য সংস্থার প্রতি প্রকৃত শীতার্ত মানুষদের চিহ্নিত করে শীতবস্ত্র বিতরণে আহ্বান জানান। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image