• ঢাকা
  • রবিবার, ৩০ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ১৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ভাষা দিবসে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২৩ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৫:১৭ পিএম
ভাষা দিবসে
চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুর জেলায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে রচনা, চিত্রাঙ্কন, কবিতা আবৃত্তি প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) দিনব্যাপী লক্ষ্মীপুর জেলার রায়পুরে কেরোয়া ছবিলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শিশুদের মাঝে বাংলাদেশের ভাষা, স্বাধীনতার ইতিহাস ও সংস্কৃতি জাগিয়ে তোলার জন্য সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিশুদের অংশগ্রহণে এ প্রতিযোগিতার আয়োজন করে লক্ষ্মীপুর জেলা যুবলীগ।

ভাষা দিবসে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা শিক্ষার্থীসহ যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীদের মাঝে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী, শেখ ফজলুল হক মণির রাজনৈতিক জীবন ও দর্শনসহ মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ করা হয়।

লক্ষ্মীপুর জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক বায়েজিদ ভূঁইয়ার উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজলে আকবর, যুবলীগ নেতা জালাল উদ্দীন রুমি পাটওয়ারী, হুমায়ুন কবির, দিপু মাহমুদ, রাজু পাটওয়ারী প্রমুখ।

ভাষা দিবসে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা  অনুষ্ঠানে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার দুইটি গ্রুপে অর্ধশতাধিক শিক্ষার্থী অংশ গ্রহণ করেন। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image