• ঢাকা
  • সোমবার, ২ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৭ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

পিস্তল গুঁজে ফেসবুকে ছবি দেওয়া সেই ছাত্রলীগ নেতা কারাগারে


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৭ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:৩০ পিএম
শুভ্রদেব বোয়ালমারী পৌরসভার দক্ষিণ কামারগ্রাম
সুদেব বিশ্বাসকে কারাগারে

নিউজ ডেস্ক:  কোমরে পিস্তল গুঁজে ফেসবুকে ছবি পোস্ট করা ফরিদপুরের বোয়ালমারীর যুবক শুভ্রদেব ওরফে সুদেব বিশ্বাসকে কারাগারে পাঠানো হয়েছে। সোমবার উপজেলা ছাত্রলীগের এই সাংগঠনিক সম্পাদকের নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন বোয়ালমারী থানার এসআই মুহাম্মদ বাবুল হোসেন। এ মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাঁকে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়।

শুভ্রদেব বোয়ালমারী পৌরসভার দক্ষিণ কামারগ্রামের সুধীর বিশ্বাসের ছেলে এবং ফরিদপুর রাজেন্দ্র কলেজের সম্মান শ্রেণির ছাত্র।

জানা গেছে, শনিবার সকালে কোমরে পিস্তল গুঁজে নিজের ফেসবুক ওয়ালে ছবি আপলোড করেন ছাত্রলীগ নেতা শুভ্রদেব। পরে বিষয়টি নিয়ে হইচই শুরু হলে তিনি ছবিটি মুছে দেন। এ ঘটনায় তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য গতকাল রোববার থানায় নেওয়া হয়। এর পর তাঁর বিরুদ্ধে মামলা দেওয়া হয়।

বোয়ালমারী থানার ওসি মুহাম্মদ আবদুল ওহাব বলেন, শুভ্রদেবকে নিয়ে রোববার রাতভর অভিযান চালানো হয়। পিস্তলটি এখনও উদ্ধার হয়নি। তবে অস্ত্রটি তিনি পুলিশকে দেবেন বলে কথা দিয়েছেন। এ জন্য আপাতত তাঁকে ভীতি সৃষ্টিকারী ওই পোস্টের জন্য ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, একই সঙ্গে তাঁর পাঁচ দিনের রিমান্ড চাওয়া হয়েছে। এই আবেদন মঞ্জুর হলে শুভ্রদেবকে রিমান্ডে নিয়ে অস্ত্রটির বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image