• ঢাকা
  • শনিবার, ৩০ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ১৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

দেশ উন্নত হয়েছে ঠিকই, কিন্তু আমাদের মধ্যে আন্তরিকতা কমে গেছে : নিক্সন চৌধুরী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৭ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ০১:১০ এএম
দেশ উন্নত হয়েছে ঠিকই, কিন্তু আমাদের মধ্যে আন্তরিকতা কমে গেছে, নিক্সন চৌধুরী
ফরিদপুর-৪ আসন (ভাঙ্গা-সদরপুর, চরভদ্রাসন) সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী (নিক্সন)।

নিজস্ব প্রতিবেদক : ফরিদপুর-৪ আসন (ভাঙ্গা-সদরপুর, চরভদ্রাসন) সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী (নিক্সন) বলেছেন, ২০২৪ সালে সর্বশেষ নির্বাচন করার পরে আমি অনুভব করেছি, এখন বাংলাদেশের অনেক উন্নয়ন হয়েছে। বাংলাদেশের মানুষ অনেক শান্তিতে আছে। মাননীয় প্রধানমন্ত্রী আমাদেরকে এক্সপ্রেসওয়ে, এলিভেটেড এক্সপ্রেসওয়ে, পদ্মা সেতু, মেট্রোরেলসহ শত ভাগ বিদ্যুৎ সুবিধা করে দিয়েছে। আজকে আমাদের দেশ অনেক উন্নত হয়েছে। কিন্তু উন্নত হওয়ার পরে, দেশের মানুষের একে অন্যের প্রতি যে আন্তরিকতা ও ভালোবাসা, সেটা অনেক কমে গেছে। এখন আর কেউ কাউকে ভালবাসেন না। এক বিল্ডিংয়ে থেকে পাশাপাশি অ্যাপার্টমেন্টের কেউ কাউকে চিনেন না। কেউ মারা গেলে জানাজায়ও যায়না। কেউ ব্যথা পাইলে বলে আমার কি! তোমারটা তুমি পাইছো'।

মঙ্গলবার (২৬ মার্চ) রাজধানীর নয়া পল্টনে একটি রেস্টুরেন্টে পবিত্র মাহে রমজান উপলক্ষে 'ঢাকাস্থ ভাঙ্গা উপজেলা ব্যবসায়ী কল্যাণ সমিতি'র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ২০১৪ সালে এলাকার জনগণ আমাকে নিয়ে যে আন্দোলনে নেমেছে, সেটা হচ্ছে অবকাঠামোর উন্নয়ন। রাস্তাঘাট, ব্রিজ-কালভার্ট, স্কুল-কলেজ, মসজিদ নির্মাণসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ করেছি। গত ১০ বছরে আমার এলাকার জনগণের ১০০ ভাগ আশা পূরণ না করতে পারলেও ৭০-৮০ ভাগ পূরণ করতে সক্ষম হয়েছি। ফরিদপুরবাসীর সুখে দুঃখে পাশে ছিলাম এবং এখনো আছি।

নিক্সন চৌধুরী বলেন, 'আপনারা আমাকে ভোট দিয়ে নেতৃত্ব দেয়ার জন্যে নির্বাচিত করেছেন। নেতৃত্বের জায়গা মানে শুধু রাস্তাঘাট, বিদ্যুতের উন্নয়ন করা নয়। সঠিক জায়গায় সঠিক লোককে বসানো। ছাগলের কাজ গরু করতে পারে না। গাধার কাজ গরু করতে পারে না। এখন গাধায় যদি বলে, আমি হাল চাষ করবো। সেটাতো গাধা করতে পারবে না। গাধা হয়তো গাধার জায়গায় সঠিক। কিন্তু গরুর কাজ তো গাধা কখনো করতে পারবে না। তাই কিছু গাধাদের লেখাতে আমার কিছু আসে যায় না। আমি যে দায়িত্ব নিয়েছি, সেই দায়িত্ব সঠিক ভাবে পালন করবো। একটা নয়, একশ মুনাফিক হলেও, তাদের বিচার আল্লাহ করবে। আর দুনিয়াতে এদের বিচার জনগণ করবে'।

এ সময় আগামী উপজেলা পরিষদ নির্বাচনের বিষয়ে তিনি বলেন, যারা আগামীতে নির্বাচন করতে আগ্রহী। তারা আমার দিকে তাকানোর দরকার নেই। জনগণের দিকে তাকান। জনগণের কাছে যান। কারণ জনগণ যাকে মেনডেট দেবেন, সেই নির্বাচিত হবেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহাদাৎ হোসেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকাস্থ ভাঙ্গা উপজেলা ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি এম এম এ বাশার।

পরিচালনা করেন সাধারণ সম্পাদক মোঃ মশিউর রহমান পলাশ। আরো উপস্থিত ছিলেন, সিনিয়র সহ সভাপতি এস এম হাবিবুর রহমান, সহ-সভাপতি শাহজাহান হাওলাদার, মোঃ আজম আলী, মোঃ মিজানুর রহমান ভূলু, মোঃ আবুল বাশার মিয়া, শ্রী গৌতম কুমার দাস, মোঃ ইদ্রিস মাতব্বর ও সাহিদ রেজা বাচ্চু, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ খোকন মিয়া, সহ-সাধারণ সম্পাদক মোঃ হাবিবুর রহমান অনিক, মোঃ নাসির উদ্দিন, হেদায়েত হোসেন বাচ্চু ও এস এম রেজাউল করিম, অর্থ সম্পাদক আবুল কালাম আজাদ, সহ-অর্থ সম্পাদক আবদুস সামাদ, সাংগঠনিক সম্পাদক মোঃ পলাশ মিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক এস এম জাহিদ সিকদার, প্রচার সম্পাদক মোঃ কবির হোসেন তালুকদার, সহ-প্রচার সম্পাদক আরিফিন মতিন, দপ্তর সম্পাদক আঃ কাইয়ুম, সমাজ কল্যান সম্পাদক নাঈম হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক বাবুল মিয়া, সহ-ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রাসেল হোসেন হৃদয়, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী হাবিবুর রহমান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শ্রী সদানন্দ সাহা (আকাশ), ধর্ম বিষয়ক সম্পাদক মৌলানা নুরুল ইসলাম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক হাকীম মোঃ জামাল হোসেন, সদস্য সহিদুল ইসলাম, মোঃ জাহিদুর রহমান (রিয়ন), মোঃ মাসুদ মুন্সি, মোঃ জাহাঙ্গীর আলম, মাহাবুব মোর্শেদ বুলু, আজিজুল হক (মির্জা সেলিম), মোঃ আলী ও মোঃ মিজানুর রহমান মিঠু, হাজী মোহাম্মদ ইদ্রিস আলীসহ সমিতির ব্যবসায়ীরা।

 

 

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image