• ঢাকা
  • রবিবার, ১২ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২৫ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

টসের সিদ্ধান্ত প্রত্যাহার, শিরোপা বাংলাদেশের


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৮ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১:০৩ পিএম
নারী অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের ফাইনাল
শিরোপা বাংলাদেশের

নিউজ ডেস্ক:  দক্ষিণ এশিয়ার নারী ফুটবলের শ্রেষ্ঠত্বের আসর অনূর্ধ্ব–১৯ সাফের ফাইনালে রোমাঞ্চকর লড়াই শেষে টসে ভারত জিতলেও সিদ্ধান্তটি পরে প্রত্যাহার করা হয়েছে।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় কমলাপুর বীরশ্রেষ্ঠ মোস্তাফা কামাল স্টেডিয়ামে সাফ নারী অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের ফাইনাল।

নির্ধারিত সময়ের অতিরিক্ত মিনিটের গোলে ম্যাচে সমতা ফেরায় বাংলাদেশ। তবে টুর্নামেন্টের নিয়ম অনুযায়ী খেলা গড়ায় টাইব্রেকারে। ১১-১১ টাইব্রেকারে সমতা হলে টস হয়। টসে ভারতকে জয়ী ঘোষণা করেন রেফারি। আনন্দে মাতে ভারতের মেয়েরা, কান্নায় ভেঙে পড়ে বাংলাদেশের মেয়েরা।

বাংলাদেশ দল এই সিদ্ধান্ত না মেনে প্রতিবাদ জানায়। তারা দেনদরবার শুরু করে ম্যাচ কমিশনারের সঙ্গে। এক পর্যায়ে ভারত দল মাঠ ছেড়ে যায়।

পরে ম্যাচ কমিশনার জানিয়েছেন, টসের সিদ্ধান্ত প্রত্যাহার করা হয়েছে। অর্থাৎ ভারতের ফাইনাল জয়ের সিদ্ধান্ত পরিবর্তন করেছে কর্তৃপক্ষ। এই প্রতিবেদন লেখার সময় বাংলাদেশ দল মাঠেই ছিল। কিন্তু ভারত দল আর মাঠে আসেনি।

তিন বছর আগে ঘরের মাঠে অনূর্ধ্ব–১৯ নারী সাফের শিরোপা জিতেছিল বাংলাদেশ। নারী ফুটবলের অনূর্ধ্ব-১৯ ও অনূর্ধ্ব-২০ ক্যাটাগরিতে শেষ চার আসরে তিনবারই শিরোপা জয় বাংলাদেশ।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image