• ঢাকা
  • সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

'ভিউজ বাংলাদেশ'র আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:১৭ পিএম
'ভিউজ বাংলাদেশ'র আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু

নিজস্ব প্রতিবেদক : দেশের একমাত্র দ্বিভাষিক অনলাইন ভিউ এবং নিউজ পোর্টাল, 'ভিউজ বাংলাদেশ'র আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে। এ উপলক্ষে বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সকালে রাজধানীর সোনারগাঁ হোটেলে জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে দেশের বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানের উদ্বোধন করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক।

উদ্বোধনী বক্তৃতায় প্রধান অতিথি বলেন, "আমি আশা করি ভিউজ বাংলাদেশ আমাদের মতামতের প্রতিফলন হিসেবে কাজ করবে। দেশের ১৭ কোটি জনসংখ্যার সাথে সবাই তাদের মতামত প্রকাশ করে না। তবে যারা করেন তাদের মতামতের প্রতিধ্বনি করা উচিত। সমগ্র ১৭০ মিলিয়ন মানুষের দৃষ্টিভঙ্গি নিয়ে। প্রতিটি ব্যক্তির একটি ব্যক্তিগত মতামত আছে, কিন্তু এটি দেশের জনগণের জন্য কতটা অবদান রাখবে? আমি বিশ্বাস করি যে মতামত প্রকাশ করা উচিত, দেশের সর্বস্তরের মানুষের প্রতিনিধিত্ব করে।"

'ভিউজ বাংলাদেশ'-এর সম্পাদক রাসেদ মেহেদী বলেন, "ক্লিকবেটের বাইরে স্বপ্ন দেখে, ভিউস নেটওয়ার্ক গুরুতর বিষয়বস্তু তৈরির জন্য যাত্রা শুরু করেছে। আমরা এমন খবর দিতে চাই যা মানুষের জন্য উপযোগী হবে। আমরা দায়িত্বের সাথে আমাদের দৃষ্টিভঙ্গি বজায় রাখতে আকাঙ্খা করি। আমরা এমন নয়। শুধুমাত্র মতামতের জন্য সম্পাদকীয় দায়িত্বে বিশ্বাসীরা - মতামতের জন্য সম্পাদকদের দায়িত্বে আমাদের বিশ্বাস রয়েছে। যে কেউ কোনও দায়বদ্ধতা ছাড়াই সোশ্যাল মিডিয়ায় তাদের মতামত প্রকাশ করতে পারেন। তাই, এখানে, মতামত দায়িত্বের সাথে প্রকাশ করা হবে।"

ভিউজ নেটওয়ার্কের চেয়ারম্যান শরীফা আক্তার; লেখক ও রাজনৈতিক বিশ্লেষক অধ্যাপক আবুল কাশেম ফজলুল হক; অর্থনীতিবিদ ও ঢাকা স্কুল অব ইকোনমিক্সের চেয়ারম্যান ড. কাজী খালেকুজ্জামান; লেখক ও বাংলাদেশ ব্যাংকের সাবেক নির্বাহী পরিচালক জিয়াউদ্দিন আহমেদ; মুক্তিযোদ্ধা, কৃষি অর্থনীতিবিদ ও ঢাকা স্কুল অব ইকোনমিক্সের পরিচালক ড. জাহাঙ্গীর আলম; অধ্যাপক ডাঃ মামুন আল মাহতাব স্বপনিল; সরকারের সাবেক সচিব, জাতীয় রাজস্ব বোর্ডের সাবেক চেয়ারম্যান ও পরিকল্পনা কমিশনের সাবেক সদস্য মুহাম্মদ আবদুল মজিদ; প্রখ্যাত ফটোসাংবাদিক নাসির আলী মামুন; লেখক ও সাংবাদিক মহসিন হাবিব; সমকালের উপ-সম্পাদক মাহবুব আজিজ; গ্লোবাল টিভির সিইও সৈয়দ ইশতিয়াক রেজা; বৈশাখী টিভির চেয়ারম্যান মুশফিক আনাম; জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শমল দত্ত; বাসস সম্পাদক মধুসূদন মন্ডল; অনুষ্ঠানে বক্তব্য রাখেন কবি মোহন রায়হান, প্রধান ফটোসাংবাদিক নাসির আলী মামুন প্রমুখ।

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image