• ঢাকা
  • রবিবার, ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বিয়ে করলেন রাখি সাওয়ান্তের প্রাক্তন স্বামী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৮ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ০২:১৪ পিএম
বিয়ে করলেন রাখি সাওয়ান্তের প্রাক্তন স্বামী
অভিনেত্রী রাখি সাওয়ান্তের সঙ্গে আদিল দুরানি

বিনোদন ডেস্ক : ২০২২ সালে বলিউডের আলোচিত অভিনেত্রী রাখি সাওয়ান্তের সঙ্গে আদিল দুরানির বিয়ে হয় । ঠিক এক বছরের মাথায় স্বামীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ তুলে বিচ্ছেদের ঘোষণা দেন অভিনেত্রী।

রাখির পরে এবার ‘বিগ বস ১২’র প্রাক্তন প্রতিযোগী সোমি খানকে বিয়ে করে আদিল খান দুরানি জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন।

 আদিল এবং সোমি বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন বৃহস্পতিবার (৭ মার্চ) রাতে ইনস্টাগ্রামে যৌথ পোস্ট শেয়ার করে । বিয়ের একাধিক ছবিও পোস্টে শেয়ার করেছেন।
 
ক্যাপশনে লেখেন, ‘বিসমিল্লাহির রাহমানির রাহীম। আমরা অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, আল্লাহর রহমতে আমরা একটি সহজ ও সুন্দর অনুষ্ঠানের মাধ্যমে আমাদের নিকাহ সম্পন্ন করেছি।’
তিনি লেখেন, আলহামদুলিল্লাহ, আমরা এই আশীর্বাদের জন্য কৃতজ্ঞ এবং আমরা আমাদের পরিবার এবং বন্ধুদের তাদের ভালোবাসা এবং সমর্থনের জন্য কৃতজ্ঞ। আমরা স্বামী-স্ত্রী হিসেবে একসাথে আমাদের নতুন যাত্রা শুরু করতে উৎসুক। আমাদের সুখী বিবাহিত জীবনের জন্য প্রার্থনা করবেন।
 
পোস্টের শেষে আদিল খান দুরানি ও সোমি আদিল খানের নামের নিচে তারিখ উল্লেখ করা হয় ৩ মার্চ ২০২৪। অর্থাৎ বিয়ে হয়েছে গত রোববার।
 
প্রথম ছবিতে আদিল এবং সোমি খান তাদের ফ্রেমে বাঁধা বিয়ের সার্টিফিকেট হাতে একে অপরের দিকে হাসছিলেন। একটি ছবিতে আদিলকে সোমির কপালে চুমু খেতে দেখা গেছে।
 
সোমি খান ‘বিগ বস ১২’র অংশ নিয়েছিলেন প্রতিযোগী হিসেবে। সঙ্গে ছিলেন তার বোন সাবা খান।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image