• ঢাকা
  • শুক্রবার, ১৮ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ০১ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নির্বাচন নয়, শুধু ফল ঘোষণা হবে ৭ জানুয়ারি : মঈন খান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:০২ এএম
নির্বাচন নয়, শুধু ফল ঘোষণা হবে ৭ জানুয়ারি
বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান

নিউজ ডেস্ক : ৭ জানুয়ারি কোনো নির্বাচন হচ্ছে না। ঢাকা থেকেই আসন ও ফলাফল নির্ধারণ হয়ে গেছে, ওইদিন শুধু ফলাফল ঘোষণা করা হবে বলেছেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান।

শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) মিরপুরে বুদ্ধিজীবী স্মৃতিসৌধে শ্রদ্ধা জানাতে যান বিএনপির একটি প্রতিনিধি দল। শ্রদ্ধা নিবেদনের আগে মঈন খান এসব কথা বলেন।

তিনি অভিযোগ করে বলেন, ভাগাভাগির নির্বাচন করছে আওয়ামী লীগ ও তাদের শরিকরা। বর্তমান সরকারের অধীনে নির্বাচন মূলত বানোরের পিঠা ভাগ করার নির্বাচন। তামাশার নির্বাচন করতে যাচ্ছে ক্ষমতাসীনরা।
  
তিনি বলেন, গণতান্ত্রিক নিয়মে শান্তিপূর্ণভাবে দেড় বছর ধরে প্রতিবাদ করে আসছি। এই প্রতিবাদ আমরা করে যাব, বাংলাদেশে কোনো একদলীয় সরকার থাকতে পারবে না। এখানে গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে। মানুষের যাকে খুশি তাকে ভোট দেবে। জনগণ বর্তমান সরকারকে প্রত্যাখ্যান করেছে। তাদের নৈতিক পরাজয় হয়ে গেছে। 

মঈন খান বলেন, আমরা চাই শান্তিপূর্ণ বাংলাদেশের এই রাজনৈতিক সংঘাতময় অচলাবস্থার শেষ হোক।
 
বুধবার (১৩ ডিসেম্বর) রাতে বিএনপি নেতারা অভিযোগ করেন, সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয়ে তল্লাশি চালিয়েছে পুলিশ। বুদ্ধিজীবী দিবস উপলক্ষে শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে অর্পণের জন্য এনে রাখা একটি ফুলের তোড়া নিয়ে যায় পুলিশ। পরে আবার ফেরতও দিয়েছে।
 
বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার ও শাইরুল কবির খান এ দাবি করেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image