• ঢাকা
  • রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নৌপথে চাঁদাবাজির অভিযোগ: সেই পুলিশ কর্মকর্তাকে বদলি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৭ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৫:৪২ পিএম
পুলিশ কর্মকর্তাকে বদলি
এসআই আবদুল আলীম

মিঠামইন (কিশোরগঞ্জ) প্রতিনিধি: নৌ পুলিশ কিশোরগঞ্জ অঞ্চলের অতিরিক্ত দায়িত্বে থাকা পুলিশ সুপার মো. আবদুল্লাহ আল-মামুন বিষয়টি নিশ্চিত করে জানান, এসআই আবদুল আলীমকে খুলনা অঞ্চলে বদলি করা হয়েছে। তার স্থলে ভৈরব নৌ পুলিশ ফাঁড়ির এসআই আমিরুল ইসলামকে চামটাঘাট নৌ পুলিশ ফাঁড়িতে সংযুক্ত করা হয়েছে।কিশোরগঞ্জের হাওরে নদ-নদীতে চলাচলরত নৌযানে চাঁদাবাজির অভিযোগ ওঠা পুলিশ কর্মকর্তাকে বদলি করেছে নৌ পুলিশ।

নৌ পুলিশ হেডকোয়ার্টার্সের অতিরিক্ত আইজিপি মোহা. আবদুল আলীম মাহমুদ বৃহস্পতিবার স্বাক্ষরিত সাম্প্রতিক এক আদেশে তাকে বদলি করা হয়। অভিযুক্ত সেই পুলিশ কর্মকর্তার নাম আবদুল আলীম। তিনি কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার চামটাঘাট নৌ পুলিশ ফাঁড়িতে উপপরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন। এখানে কর্মরত থাকা অবস্থায় বিভিন্ন নৌযানে চাঁদাবাজির অভিযোগ ওঠে তার বিরুদ্ধে। এর পরিপ্রেক্ষিতে নৌ পুলিশ সিলেট অঞ্চলের সহকারী পুলিশ সুপার মো. ইসমাঈল মিয়া বিষয়টি তদন্তকরেন। 

তদন্তের ঘটনার সত্যতা পেয়ে প্রতিবেদন দাখিল করা হয়। তদন্ত প্রতিবেদন জমার পর অভিযুক্ত পুলিশ কর্মকর্তাকে বদলি করা হয়। নৌ পুলিশ কিশোরগঞ্জ অঞ্চলের অতিরিক্ত দায়িত্বে থাকা পুলিশ সুপার মো. আবদুল্লাহ আল-মামুন গত সোমবার বিষয়টি নিশ্চিত করে জানান, এসআই আবদুল আলীমকে খুলনা অঞ্চলে বদলি করা হয়েছে। তার স্থলে ভৈরব নৌ পুলিশ ফাঁড়ির এসআই আমিরুল ইসলামকে চামটাঘাট নৌ পুলিশ ফাঁড়িতে সংযুক্ত করা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image