• ঢাকা
  • শনিবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সরকার গনতন্ত্রের নামে বিষাক্ত ক্যামিকেল ছড়াচ্ছে : বিএনপি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৬:০৪ পিএম
সরকার গনতন্ত্রের নামে বিষাক্ত ক্যামিকেল ছড়াচ্ছে
বিএনপির লোগো

গৌতম চন্দ্র বর্মন, ঠাকুরগাঁও প্রতিনিধি:  বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক কামরুজ্জামান রতন বলেছেন, সরকার আজ দেশের গণতন্ত্র নিয়ে জনগণের সাথে মিথ্যাচার করছে। গণতন্ত্রের নামে সরকার যে বিষাক্ত ক্যামিকেল ছড়াচ্ছে তা দেশের সব কিছু নষ্ট করছে, দেশের ভবিষ্যতকে নষ্ট করছে। 

মঙ্গলবার ২১ মার্চ দুপুরে ঠাকুরগাঁও সাধারণ পাঠাগার মাঠে ঠাকুরগাঁও সদর উপজেলা যুবদল ও ঠাকুরগাঁও পৌর যুব দলের দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। 

রতন বলেন,আমাদের এ বাংলাদেশে মানুষকে ভোটের জন্য, অধিকার আদায়ের জন্য রাস্তায় গুলি খেয়ে মরতে হয় । এর থেকে জঘন্য পরিবেশ আর কোন গণতান্ত্রিক রাষ্ট্রের নামে হতে পারে না। বর্তমান সরকার গণতন্ত্রের নামে আলোকিত এ রাষ্ট্রটাকে অন্ধকারাচ্ছন্ন করে ফেলেছে। 

পার্লামেন্টকে সার্কাসের সাথে তুলনা করে তিনি বলেন, বর্তমানে আমাদের সার্কাস মার্কা পালামেন্ট চলছে আর এখানে সব সার্কাস মার্কা মন্ত্রী নেতারা রয়েছে। যেখানে দেশের মানুষের মৌলিক চাহিদা গুলিই আজকে খর্ব হচ্ছে, সাধারন মানুষের বেঁচে থাকার রসদ হারিয়ে যাচ্ছে। সেখানে এসব কিছুই আর পার্লামেন্টে আলোচনা হয়না। এখানে শুধুই সরকারে মিথ্যে উন্নয়নের কথাই আওড়ানো হয়। 

তিনি আরো বলেন, আমরা মুক্তিকামী বাঙ্গালি। ৭১ এর স¦াধীনতা যুদ্ধে যেমন আমরা মুক্তির জন্যে মরিয়া ছিলাম এবং আমরা আমাদের মুক্তি ও স্বাধীনতা ছিনিয়ে এনেছি , আবারো তাই ঘটতে চলেছে। মুক্তি পাগল বাঙ্গালিকে কখনই দমায় রাখা যাবেনা। কারন শ^াসকগোষ্ঠী আহাম্মকেরা জানেনা যে জাতি মুক্তি পাগল তাদের বেশিদিন আটকে রাখা যায়না। সময় হয়েছে বাঙ্গালির জেগে ওঠার।   

পৌর যুবদলের আহবায়ক আহমদ উল্লাহ বাবুর সভাপতিত্বে যুবদলের দ্বি বার্ষিক এ সম্মেলনে আরো বক্তব্য দেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক ছাত্রনেতা সাঈদ সোহরাব, জাতীয় নির্বাহী কমিটির সদস্য সচীব ফরহাদ হোসেন আজাদ,  ঠাকুরগাঁও জেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমান, জেলা যুবদল সভাপতি মহেবুল্লাহ আবু নূর, সাধারন সম্পাদক মাহাবুব হোসেন তুহিন প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image