• ঢাকা
  • রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সারা দেশে ভয়ের পরিবেশ সৃষ্টি হয়েছে: ফখরুল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ০২:৫৭ পিএম
সারা দেশে ভয়ের পরিবেশ সৃষ্টি হয়েছে
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর

নিউজ ডেস্ক : বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সারা বাংলাদেশে এমন একটা পরিবেশ-পরিস্থিতির সৃষ্টি হয়েছে, যেখানে মানুষ সব সময় একটা ভয়ে থাকে, ত্রাসে থাকে। ভয় ও ভয় প্রবণতা তৈরি করা হয়েছে। কখন, কাকে, কীভাবে ধরে নিয়ে যায় কোনো নিশ্চয়তা নেই।

গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে বৃহস্পতিবার দুপুরে ঈদ উপহার বিতরণী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। ‌‘আমরা বিএনপি পরিবার’ নামে একটি সংগঠন এই অনুষ্ঠানের আয়োজন করে। তিনি বলেন, ‘একটা কথা কবে বলেছে, সেটার জন্য ১০ বছর পরেও মামলা হয়। মোবাইল এখন ব্যবহার করেন সবাই, ফেসবুকে মনের কথা লিখলে যদি তাদের বিরুদ্ধে দেয়, সে যেখানে থাকুক তাকে তুলে নিয়ে আসে।’

মির্জা ফখরুল বলেন, আমাদের ছাত্রদল-যুবদলের ছেলেদের শারীরিকভাবে নির্মম নির্যাতন করা হয়েছে। অবিশ্বাস্যভাবে সত্য যে, তারা কোনো চিকিৎসা পায়নি। তাদের সেইভাবে জেলে ফেলে দিয়ে গেছে, জেলেও তাদের কোনো চিকিৎসা হয়নি। আমরা বিভিন্নভাবে খবর নিয়ে, বিভিন্নভাবে চেষ্টা করে তাদের জন্য চিকিৎসার ব্যবস্থা করেছি। 

তিনি বলেন, এই অবস্থা থেকে মুক্তি পাওয়ার জন্য আমরা সংগ্রাম করছি। একটি গণতান্ত্রিক দলের পক্ষে যতটুকু সম্ভব নয় তার চেয়েও বেশি আমরা সংগ্রাম করছি, লড়াই করছি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image