• ঢাকা
  • বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নিখোঁজের ১দিন পর স্বেচ্ছাসেবকদলের নেতার মরদেহ উদ্ধার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১১ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৩:২৮ পিএম
নিখোঁজের ১দিন পর স্বেচ্ছাসেবকদলের নেতার
মরদেহ উদ্ধার

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাট সদর উপজেলায় নিখোঁজের ১দিন পর স্বেচ্ছাসেবকদলের নেতা ফেরদৌস আলম (৫০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার সকালে ওই উপজেলার মহেন্দ্রনগর নিজপাড়া স্কুলের পাশে তার মরদেহ দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। ফেরদৌস আলম ওই উপজেলার খুনিয়াগাছ ইউনিয়ন স্বেচ্ছাসেবকদলের সভাপতি ও কালোমাটি গ্রামের নুরুল হকের পুত্র।

পুলিশ ও স্থানীয়রা জানান, রোববার বিকালে বাড়ি থেকে বের হলে আর রাতে বাড়ি ফিরে নাই। সোমবার সকালে স্থানীয় ওই এলাকায় স্কুলের পাশে রাস্তার ধারে মরদেহ দেখে স্থানীয়রা পুলিশকে খবর নেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করেন। 

পুলিশ বলছে, তার হাতে রক্ত পাওয়া গেছে। কি ভাবে হত্যা করা হয়েছে তা তদন্ত ছাড়া বলা সম্ভব নয়। তবে তার হাতে রক্ত পাওয়া গেছে সে থেকে ধারনা করা হচ্ছে, তার শরীরে বিষ প্রয়োগ করে হত্যা করা হতে পারে। তাকে কারা কি কারণে হত্যা করলো তার নিশ্চিত না হলেও বিএনপি নেতাদের অভিযোগ তাকে রাজনৈতিক কারণে হত্যা করা হয়েছে।

লালমনিরহাট সদর থানার ওসি ওমর ফারুক বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। তদন্তসহ আপরাধীদের গ্রেফতারে অভিযান চলছে। তদন্ত শেষে বলা যাবে তাকে কারা এবং কি কারণে হত্যা করছেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image