• ঢাকা
  • বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

রাষ্ট্রের জনগণ দুর্বিত্তের কবলে নিপীড়িত হচ্ছে - গণফোরাম


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৮:৪৭ পিএম
রাষ্ট্রের জনগণ দুর্বিত্তের কবলে নিপীড়িত হচ্ছে
গণফোরাম

নিউজ ডেস্ক : ২৬ মার্চ সকাল ১০:৩০ মিনিটে জাতীয় স্মৃতিসৌধে ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবসে শহীদদের গভীর শ্রদ্ধায় স্মরণ করে তাদের স্মৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে গণফোরাম।

পুষ্পস্তবক অর্পণকালে গণফোরাম সাধারণ সম্পাদক সিনিয়র অ্যাডভোকেট সুব্রত চৌধুরী বলেন- স্বাধীনতার প্রায় ৫৪ বছর পরেও রাষ্ট্রের জনগণ দুর্বিত্তের কবলে নিপীড়িত হচ্ছে তা অত্যন্ত দুঃখজনক। জনগণের ভোটাধিকার হরণকারী গণতন্ত্র হত্যাকারী এই দুর্নীতিবাজ শেখ হাসিনা সরকার দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব ভূলুণ্ঠিত করে মুক্তিযুদ্ধের অঙ্গীকার প্রতিনিয়ত ধ্বংস করছে। আজ মহান স্বাধীনতা দিবসে আমাদের অঙ্গীকার সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক সুচিবার প্রতিষ্ঠা করে মুক্তিযুদ্ধের সত্যিকারের চেতনা বাস্তবায়ন করা।

এসময় আরও উপস্থিত ছিলেন গণফোরাম নির্বাহী সভাপতি অ্যাডভোকেট এ.কে.এম. জগলুল হায়দার আফ্রিক, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব খান ফারুক, রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মির্জা হাসান, তথ্য ও গণমাধ্যম সম্পাদক মুহাম্মদ উল্লাহ মধু, ছাত্র সম্পাদক অ্যাডভোকেট মোঃ সানজিদ রহমান শুভ, কামাল উদ্দিন সুমন, জজ মিয়া, রিয়াদ হোসেন সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image