• ঢাকা
  • বুধবার, ৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২১ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

প্রধান শিক্ষকা শামীমা চৌধুরী রুবীর জমকালো বিদায় সংবর্ধনা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৬ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৭:১৯ পিএম
স্থানীয়দের মধ্যে প্রশংসা কুড়িয়েছে
ফুলসজ্জিত মাইক্রোবাসে চড়ে অবসরে গেলেন প্রধান শিক্ষক

নিউজ ডেস্ক:  ময়মনসিংহের গফরগাঁওয়ে অবসরে যাওয়া বাগুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামীমা চৌধুরী রুবীকে জমকালো বিদায় সংবর্ধনা দিয়েছেন তার সহকর্মীরা। ব্যতিক্রমী এ জমকালো সংবর্ধনা অভিভাবক সহ স্থানীয়দের মধ্যে প্রশংসা কুড়িয়েছে।

শামীমা চৌধুরী রুবী উপজেলার সালটিয়া ইউনিয়নের রৌহা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক হিসেবে ১৯৮৭ সালের ১৬ এপ্রিল যোগদান করেন। দীর্ঘ ৩৭ বছর শিক্ষকতা পেশা শেষ করে গত সোমবার, ৫ ফেব্রুয়ারি তিনি অবসরে গেছেন। অবসরের দিন বিদ্যালয়ে তার সহকর্মীরা এক জমকালো সংবর্ধনার আয়োজন করেন।

বিদ্যালয়ের হলরুমে সংবর্ধনা শেষে ফুল দিয়ে সাজানো একটি মাইক্রোবাসে ব্যানার টানিয়ে প্রধান শিক্ষক শামীমা চৌধুরী রুবীকে পৌর শহরের মধ্যবাজারস্থ বাড়িতে পৌঁছে দেওয়া হয়। এছাড়া বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে মানপত্র পাঠ, ক্রেস্ট, সম্মাননা উত্তরীয় ও বিভিন্ন উপহার সামগ্রী প্রদান করা হয়।

এমন জমকালো সংবর্ধনা পেয়ে বিদায়ী প্রধান শিক্ষক শামীমা চৌধুরী রুবী আপ্লুত হয়ে বলেন, এমন একটি বিদায়ী সংবর্ধনা পাবো কল্পনাও করিনি। আমি আমার সহকর্মীদের এজন্য অনেক ধন্যবাদ ও শুভকামনা জানাই। প্রাথমিকের অন্য শিক্ষকরাও যেন আমার মতো সংবর্ধনা নিয়ে হাসি মুখে চাকরি থেকে অবসরে যেতে পারেন সেই কামনাও করেন ।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ সাখাওয়াত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ সাইফুল মালেক।

চরআলগী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক খায়রুল বাশারের উপস্থাপনায় অনুষ্ঠানে উপজেলা সহকারী শিক্ষা অফিসার, শিক্ষক- শিক্ষার্থী, অভিভাবক সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image