• ঢাকা
  • বৃহস্পতিবার, ৫ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ২০ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ইবির আন্তঃহল ক্রিকেটে টানা দুইবারের চ্যাম্পিয়ন শেখ রাসেল হল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৩ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১:৩৪ পিএম
ইবির আন্তঃহল ক্রিকেটে
টানা দুইবারের চ্যাম্পিয়ন শেখ রাসেল হল

ইবি প্রতিনিধি : ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আন্তঃবিভাগ ও আন্তঃহল ক্রিকেট টুর্নামেন্ট-২০২৪ এর হল পর্যায়ের ফাইনাল খেলায় দ্বিতীয়বারের মতো চ্যাম্পিয়ন হয়েছে শেখ রাসেল হল। শ্রেষ্ঠত্বের লড়াইয়ে আবারও ইবির মাটিতে নিজেদের সেরা প্রমাণ করলো হলটি।

সোমবার (৩ জুন) দুপুরে ইবির কেন্দ্রীয় ক্রিকেট মাঠে অনুষ্ঠিত হওয়া ফাইনাল ম্যাচে লালন শাহ হলকে ৯ উইকেটে হারিয়ে শিরোপা ঘরে তোলে শেখ রাসেল হল। এসময় শেখ রাসেল হলের নতুন প্রভোস্ট ড. মুর্শিদ আলম, টিম ম্যানেজার ও হলের হাউজ টিউটর সহযোগী অধ্যাপক মো: মাজেদুল হক নয়ন, ল এন্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক মো মেহেদী হাসান হলের কর্মকর্তা সুজল কুমার অধিকারী প্রমুখ উপস্থিত ছিলেন। 

ম্যাচের শুরুতে টসে জিতে ব্যাটিংয়ে নেমে শেখ রাসেল হলের বোলার শুভর প্রথম ওভারেই ২ উইকেট হারিয়ে বিপর্যয়ে পরে লালন শাহ হল। নির্ধারিত দশ ওভারে জয়ের করা ৩৯ রানে ভর করে ৬ উইকেটে ৭৬ রান করে লালন শাহ হল। জবাবে ৭৭ রানের টার্গেটে ব্যাট করতে নেমে প্রথম ওভারেই ১২ রান তোলে শেখা রাসেল হলটি। পরবর্তীতে সাকিব ও দোলনের অপরাজিত ৩৪ ও ২১ রানের উপর ভিত্তি করে ৯ উইকেটের বড় জয় পায় হলটি। এ জয়ের ফলে টানা দুইবার আন্তঃহল ক্রিকেটের শিরোপা নিজেদের করে নিলো শেখ রাসেল হল।

শেখ রাসেল হলের টিম ম্যানেজার ও হাউজ টিউটর সহযোগী অধ্যাপক মাজেদুল হক নয়ন বলেন, ইবির আন্তঃহল ক্রিকেট প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সকল বিভাগ, হল এবং বিজয়ী শেখ রাসেল হলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। একইসাথে এমন একটি আনন্দঘন ও প্রাণবন্ত ক্রিকেট টুর্নামেন্ট উপহার দেওয়ায় প্রশাসনকে ধন্যবাদ জানাই। আমি বিশ্বাস করি, এমন টুর্নামেন্ট আয়োজনের মাধ্যমে আমরা বার্ষিক কর্ম সম্পাদন চুক্তিতে (APA) এগিয়ে যাওয়ার পাশাপাশি শিক্ষার্থীরা সুস্থ চিন্তাধারায় নিজেদেরকে নিয়োজিত করে দেশ ও জাতির কল্যাণে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে নিরলসভাবে কাজ করে যাবে।

শেখ রাসেল হলের প্রভোস্ট অধ্যাপক ড. মুর্শিদ আলম বলেন, আমি দায়িত্ব গ্রহণ করার পর প্রথমবারেই তারা অত্যন্ত চমকপ্রদ খেলা উপহার দিয়েছে এবং শেখ রাসেলকে বিজয়ী করেছে এজন্য সবার কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি আশা করব সামনেও তারা পড়াশোনার পাশাপাশি এই ধারাবাহিকতা বজায় রাখবে। আমি যতদিন দায়িত্বে আছি ততদিন তাদের সার্বিক সাহায্য সহযোগিতা করে যাব। যেহেতু তারা এত চমৎকার খেলেছে অবশ্যই তাদের নিয়ে আমার একটি পরিকল্পনা আছে, তবে আমাদের হল খুব ছোট হল। এখন চেষ্টা করছি সাধ ও সাধ্যের সমন্বয় করে ক্রিকেটারদের জন্য ভালো কিছু করার। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image