• ঢাকা
  • শনিবার, ৭ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ২২ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নবীগঞ্জে ভয়াবহ আগুনে পুড়ে ১টি বসত ঘর ছাই, অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৪:৩৫ পিএম
নবীগঞ্জে
ভয়াবহ আগুন

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় অগ্নিকাণ্ডে ১টি বসত ঘর পুড়ে ছাই হয়ে গেছে।

মঙ্গলবার (৩০ এপ্রিল) সকাল ১১টায় সদর  ইউনিয়নের হালিতলা গ্রামের বারইকান্দি উত্তর পাড়ায় বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে ছুরুক মিয়ার  ১টি বসত ঘরসহ নগদ টাকা স্বর্ণ অলংকার পুড়ে যায়।

আগুন দেখে স্থানীয়রা ছুটে এসে বৈদ্যুতিক লাইন বিচ্ছিন্ন করে ফায়ার সার্ভিসকে খবর দেন। এরপর ফায়ার সার্ভিসের লোকজন এসে আগুন পুরো নিয়ন্ত্রণে আনে। তবে তার আগেই আগুনে ১টি বসত ঘরসহ ঘরে থাকা সব মালামাল জ্বলে নষ্ট হয়ে যায়।

ক্ষতিগস্ত ছুরুক মিয়া জানান, আগুনের শব্দ শুনে চিৎকার করলে স্থানীয় লোকজন এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায় কিন্তু ততক্ষণে ঘরের সব জিনিসপত্র পুড়ে গেছে। ঘর থেকে আমরা কেউ কোন জিনিসপত্র বের করতে পারিনি এখন সবকিছু হারিয়ে আমার পরিবারের সকল নিঃশ্ব হয়ে গেছি।

ক্ষতিগ্রস্ত ছুরুক মিয়া আরও জানান, আমরা  সকল ভাইয়ের পরিবারের সদস্য মিলে একসাথে তাকি আমাদের অনেক বড় ঘর আমাদের বসত ঘরে আলমারিতে নগদ ১০লক্ষ টাকাসহ স্বর্ণ অলংকার সহ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

বিলাল আহমেদ নামে স্থানীয় একজন জানান,তাদের বসত ঘর অনেক বড় এবং ঘরসহ সকল আসবাব জিনিসপত্র সহ সব আগুনে পুড়ে আনুমানিক ৩০থেকে ৪০লাখ টাকার ক্ষয়ক্ষতি হবে।

নবীগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিস স্টেশনে ফোন দিলে তারা জানান, সকাল ১১ টায় অগ্নিকাণ্ডের খবর পাওয়ার পর ঘটনাস্থলে আমাদের একটি ইউনিট আগুন নিয়ন্ত্রণ করে। তার আগেই তাদের ঘরের সব জিনিসপত্র পুড়ে যায়। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক সার্কিট থেকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এই অগ্নিকাণ্ডে আনুমানিক ৫০ লাখ টাকার মতো ক্ষয়ক্ষতি হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image