• ঢাকা
  • রবিবার, ৩০ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ১৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জবি ছাত্রদলের প্রচারপত্র বিতরণ ও গণসংযোগ কর্মসূচি 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০:১৫ পিএম
জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি)
ছাত্রদলের প্রচারপত্র বিতরণ ও গণসংযোগ কর্মসূচি 

জবি প্রতিনিধি : বিদ্যুৎ, গ্যাস, জ্বালানী ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল প্রচারপত্র বিতরণ ও গণসংযোগ কর্মসূচি পালন করে। শনিবার (৯ মার্চ) জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের পাশে ন্যাশনাল হাসপাতাল ও ঢাকা জেলা জজকোর্ট এলাকায় সকাল ১১ টায় এ কর্মসূচি পালন করে। 

জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান আসলাম বলেন, ভোট ডাকাতির সরকার বিদেশে টাকা পাচার করে দেশের অর্থনীতি ধ্বংস করেছে। অর্থনৈতিক সেই ঘাটতি পূরণ করতেই প্রতিনিয়ত অবৈধভাবে টাকা ছাপিয়ে যাচ্ছে। টাকা ছাপিয়েও যখন ঘাটতি সামাল দিতে পারছে না তখন তেল, গ্যাস, বিদ্যুৎ, নিত্যপ্রয়োজনীয় সকল দ্রব্যের দাম বাড়িয়ে জনগণের উপর স্টিম রোলার চালিয়ে সেই ঘাটতি পূরণ করার বৃথা চেষ্টা করছে। আমরা জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে সাধারণ মানুষকে ঐক্যবদ্ধ করে এই ফ্যাসিস্ট, ভোট ডাকাতির সরকারকে উৎখাত করে জনগণের সরকার প্রতিষ্ঠায় বদ্ধপরিকর। এরই ধারাবাহিকতায় আমাদের আজকের এই প্রচারপত্র বিতরণ ও গণসংযোগ কর্মসূচি।

জবি ছাত্রদলের সাধারণ সম্পাদক সুজন মোল্লা বলেন, জনগণের ভোটবিহীন ডামি সরকার, জনগণের উপর প্রতিশোধ নিতেই বাংলাদেশের সকল জিনিসপত্রের মূল্য সরকারের নিজস্ব সিন্ডিকেটের মাধ্যমে লাগামহীন ভাবে বৃদ্ধি করতেছে,যাতে করে দেশের মধ্যে সর্ব সেক্টরেই দুর্ভিক্ষ সৃষ্টি হয়। এই পরিস্থিতিতে দেশের শিক্ষা উপকরণের মূল্য নাগালের বাহিরে চলে গিয়েছে, যেখানে শিক্ষার্থীদের শিক্ষা কার্যকর্ম চালিয়ে যাও অসম্ভব হয়ে যাচ্ছে।

প্রচারপত্র বিতরণ ও গণসংযোগ কর্মসূচিতে উপস্থিত ছিলেন সহ সভাপতি এম এ ফয়েজ, শামিম হোসেন, যুগ্ম সম্পাদক সুমন সর্দার, জাফর আহমেদ, প্রচার সম্পাদক সম্পাদক মোস্তাফিজুর রহমান রুমি ( যুগ্ম সম্পাদক পদমর্যাদা), শাহরিয়ার হোসেন, নাসিম হোসেন, দপ্তর সম্পাদক সাখাওয়াতুল ইসলাম খান পরাগ (যুগ্ম সম্পাদক পদমর্যাদা), আরিফুল ইসলাম আরিফ, আসিফ আল ইমরান, মেহেদী হাসান অর্নব। আরো উপস্থিত ছিলেন সহ সাধারণ সম্পাদক জাহিদ হোসেন। 

সমাজসেবা সম্পাদক রবিন মিয়া শাওন, তথ্য ও গবেষণা সম্পাদক  রবিউল ইসলাম শাওন। সহ সাংগঠনিক সম্পাদক মাসফিকুল ইসলাম, সদস্য- তানজিল, সৈকত, আনোয়ার,শামিম সহ অন্যান্য নেতৃবৃন্দ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image