• ঢাকা
  • বুধবার, ৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২১ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জনপ্রিয় অভিনেত্রী ও সংগীতশিল্পী স্বাগতা বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১:০৪ পিএম
বিয়ে করছেন
জনপ্রিয় অভিনেত্রী ও সংগীতশিল্পী স্বাগতা 

বিনোদন ডেস্ক : বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী ও সংগীতশিল্পী জিনাত সানু স্বাগতা। গতবছর ডিসেম্বরেই তার বিয়ের খবর সামনে আসে। সম্প্রতি গণমাধ্যমকে স্বাগতা বিয়ে প্রসঙ্গে জানিয়েছেন, চলতি মাসের শেষ সপ্তাহের যেকোনো দিন বিয়ে করবেন তিনি।
 
জনপ্রিয় অভিনেত্রী স্বাগতা জানান, তার হবু স্বামীর নাম ড. হাসান আজাদ। তিনি একজন লন্ডন প্রবাসী। তার জন্ম ও পড়ালেখা সবই যুক্তরাজ্যে। ড. হাসান একাধারে গান লেখেন, সুর ও মিউজিক কম্পোজ করেন। কলম্বিয়া ইউনিভার্সিটি থেকে পিএইচডি করা হাসান পেশায় একজন ব্যবসায়ী।
 
অভিনেত্রী বলেন, ‘গত বছরের আগস্ট-সেপ্টেম্বরের দিকে একদিন এক বান্ধবীর সাথে রাজধানীর একটি ক্লাবে যান তিনি। সেখানেই হাসান আজাদের সাথে পরিচয় হয় তার। পরিচয়ের পর অনেকদিন দেখা হয়নি তাদের।নভেম্বরে আবার তাদের দেখা হয়। সে সময় হাসান আজাদ আমাকে (স্বাগতা) বিভিন্নভাবে বোঝানোর চেষ্টা করেছেন তিনি আমাকে পছন্দ করেন। এরপরেই কথা বলে আমরা সিদ্ধান্ত নেই একসাথে হওয়ার।’
 
স্বাগতা একাধারে অভিনয়শিল্পী, উপস্থাপিকা ও গায়িকা। অন্যদিকে হাসানও একজন আর্টিস্ট, পাশাপাশি গানও করেন। স্বাগতার সব কাজকেই অ্যাপ্রিশিয়েট করেন হাসান। স্বাগতার ভাষায়, ‘আমার কাজকে হাসান সবসময় সাপোর্ট করে, এই বিষয়টি আমার মন ছুঁয়ে যায়।’ সব মিলিয়ে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিয়েছি এক হওয়ার। ভেবেছি আমাদের বোঝাপড়া ঠিকঠাক। একসঙ্গে বাকি জীবন পার করা যায়। সবাই আমাদের জন্য শুভকামনা রাখবেন, বললেন স্বাগতা।
 
স্বাগতা এর আগে সাত বছর প্রেমের পর বিয়ে করেছিলেন চিত্রগ্রাহক রাশেদ জামানকে। ছয় বছর সংসারের পর ২০২১ সালের ১৬ ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদের পথে হাঁটেন তারা।
 
জানা গেছে, শৈশব থেকেই গান করেন স্বাগতা। ‘নতুন কুঁড়ি’ প্রতিযোগিতায় ছড়াগান বিভাগে দ্বিতীয় হয়েছিলেন। এছাড়া ‘মহাকাল’ নামে একটি ব্যান্ডদল করেন তিনি। ‘ভালোবাসি তোমাকে’, ‘মহাকাল’, ‘স্বপ্নচূড়া’সহ কয়েকটি অ্যালবাম প্রকাশ করেছেন অভিনেত্রী। এছাড়া ওয়েব সিরিজ ‘কাইজার’-এ অভিনয় করে আলোচনায় আসেন তিনি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image