• ঢাকা
  • শুক্রবার, ১৮ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ০১ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বিএনপি দুষ্কর্মের বন্ধু খুঁজে বেড়ায় : ওবায়দুল কাদের


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৩৮ এএম
বিএনপি দুষ্কর্মের বন্ধু খুঁজে বেড়ায়
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

নিউজ ডেস্ক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি রাজনৈতিক আন্দোলনে ব্যর্থ হয়েছে। ব্যর্থ হয়ে এখন চোরাগোপ্তা, অলিগলি খুঁজে বেড়াচ্ছে। নাশকতা করে নির্বাচন পণ্ড করার চেষ্টা করছে। তাদের এ স্বপ্ন দুঃস্বপ্নই থেকে যাবে।  তারা দুষ্কর্মের বন্ধু খুঁজে বেড়ায়। 

সোমবার (২৭ নভেম্বর) স্বৈরাচারবিরোধী গণআন্দোলনে শহীদ ডা. শামসুল আলম খান মিলনের মৃত্যুবার্ষিকী উপলক্ষে সমাধিতে শ্রদ্ধা নিবেদনের সময় একথা বলেন তিনি।

তিনি বলেন, বিচ্ছিন্ন বোমাবাজি ও অগ্নিসংযোগ করে নির্বাচনের গণজোয়ার থামানো যাবে না। নাশকতা করে নির্বাচন পণ্ড করার চেষ্টা করছে বিরোধীরা। আসছে নির্বাচনে নতুন নতুন কৌশল নিয়েই এগিয়ে যাচ্ছে আওয়ামী লীগ।
 
তিনি বলেন, আমাদের মনোনয়ন বোর্ডের চেয়ারপার্সন, আমাদের সভাপতি শেখ হাসিনা গতকাল গণভবনে প্রার্থীদের উদ্দেশে যে বক্তব্য দিয়েছেন, সেখানো কোনো কিছু অপরিষ্কার, অস্পষ্ট নেই। সবকিছু খোলামেলা বলে দিয়েছেন। সবকিছু স্পষ্ট করেছেন। তার যে গাইডলাইন সেই গাইডলাইন অনুযায়ী যারা প্রার্থী হতে চান, তিনিই ডামি প্রার্থীর কথা বলেছেন। কাজেই এ গাইডলাইন ফলো করে প্রার্থী হতে বাধা আছে বলে আমার জানা নেই। স্বয়ং সভাপতি গাইডলাইন দিয়েছেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, জনগণের যে জাগরণ, নির্বাচনের পক্ষে যে উৎসাহ উদ্দীপনা পরিলক্ষিত হয়েছে, গতকাল মনোনয়ন ঘোষণার পর সারা দেশে যেভাবে উপচেপড়া ঢল নেমেছে, আমি বিশ্বাস করি এবার ভোটার টার্নআউটও খুব ভালো হবে।
 
এবার নৌকার মনোনয়ন পেয়েছেন সাবেক সেনা কর্মকর্তা, সাবেক পুলিশ কর্মকর্তা, চিকিৎসকসহ ১০৪ জন নতুন মুখ। রূপালি পর্দার জনপ্রিয় তারকা থেকে শুরু করে সঙ্গীতশিল্পী, ক্রিকেটার, আইনজীবীও এ তালিকায় আছেন।

এবার মনোনয়ন পাননি আওয়ামী লীগের বর্তমান ৭১ জন সংসদ সদস্য। তিন প্রতিমন্ত্রীও এ তালিকায় আছেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image