• ঢাকা
  • বৃহস্পতিবার, ১০ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২২ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মিঠামইনে অগ্নিকান্ডে ৭টি ব্যবসায়ী প্রতিষ্ঠান পুড়ে ছাই


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৯ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০১:২০ পিএম
মিঠামইনে অগ্নিকান্ডে
৭টি ব্যবসায়ী প্রতিষ্ঠান পুড়ে ছাই

বিজয় কর রতন, মিঠামইন (কিশোরগঞ্জ) প্রতিনিধি: মিঠামইন উপজেলার ঘাগড়া ইউনিয়নের ঘাগড়া বাজারে ৯ই ফেব্রুয়ারি বৃহস্পতিবার রাত অনুমান ২ টা সময় এক ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে বাজারের ৭ টি দোকান ও ৪ টি সি,সি ক্যামেরা সহ ১৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। 

ঘটনার পর বৃহস্পতিবার দুপুরে ক্ষতি গ্রস্হ এলাকা পরিদর্শনে আসেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোল্লা খলিলুর রহমান,ঘাগড়া ইউ,পি চেয়ারম্যান মোখলেছুর রহমান ভুঁইয়া, ৫ নং ওয়ার্ডের ইউ,পি সদস্য খোকন মিয়া,৬ নং ওয়ার্ডের ইউ,পি সদস্য মোতালিব মিয়া,৯ নং ওয়ার্ডের ইউ,পি সদস্য মাসুদ মিয়া সহ বাজার কমিটির সদস্যগণ উপস্থিত ছিলেন। প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোল্লা খলিলুর রহমান জানান, প্রাথমিক ভাবে ১৫ লক্ষ টাকা ক্ষতি হয়েছে বলে, ধারণা করা হচ্ছে। বিদ্যুৎএর শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূএপাত ঘটে। 

ঘটনার বিবরণে জানা যায়, রাত অনুমান ২ টা সময় মসজিদের মাইক থেকে আগুন লাগার ঘটনা ঘোষণা করা হয়েছে। পরে এলাকাবাসী ও ব্যবসায়ীরা বাজারে এসে আগুন নেভানোর চেষ্টা করে।সংবাদ পেয়ে মিঠামইন উপজেলা সদর থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে ১ ঘন্টা পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

মিঠামইন উপজেলা ফায়ার সার্ভিসের লিডার সজল করিম জানান, ৯৯৯ ফোন পেয়ে আমরা তাৎক্ষণিক ৫ কিলোমিটার দূরে ঘাগড়া বাজারে গিয়ে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসি।প্রাথমিক ভাবে জানা যায় বিদ্যুৎ এর শর্ট সার্কিট ও সোলারের ব্যাটারী থেকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image