• ঢাকা
  • রবিবার, ৩০ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ১৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৬ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৩:০৮ পিএম
অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ
প্রধানমন্ত্রী শেখ হাসিনা

নিউজ ডেস্ক : আমাদের দুর্ভাগ্য যে, রমজান মাসে সংযত না হয়ে এখানে কিছু মানুষ লোভী হয়ে ওঠেন৷ অসাধু এসব ব্যবসায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে র‍্যাবকে তৎপর হতে হবে বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 বুধবার (৬ মার্চ) রাজধানীর উত্তরায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) হেড কোয়ার্টারে ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী বলেন, মানুষের উপকার যারা করে, মানুষের নিরাপত্তা যারা দেয়; তাদের ওপর নিষেধাজ্ঞা দেবে অন্য একটি দেশ৷ বাংলাদেশ এটি মেনে নিতে পারে না। মনে রাখা উচিত, নিষেধাজ্ঞা কখনো একতরফা হয় না৷ তারা পারলে আমরাও স্যাঙ্কশন দিতে পারি৷ কাজেই মনোবল ভাঙবেন না কেউ৷ আত্মবিশ্বাস নিয়ে মানুষের কল্যাণে কাজ করবেন।

শেখ হাসিনা বলেন, আমাদের দেশে বিরোধী দল রাজনীতির নামে সন্ত্রাসে লিপ্ত হয়৷ এটা অত্যন্ত দুর্ভাগ্যজনক৷ কিন্তু যেহেতু এখানে দোষ চাপানোর রাজনীতি চলে৷ তাই সন্ত্রাসের সঙ্গে যারা জড়িত ছিল, তাদের ডিজিটাল পদ্ধতিতে শনাক্ত করে; র‌্যাব ভালো কাজ করেছে৷
 
তিনি আরও বলেন, প্রতিটি আইন শৃঙ্খলা রক্ষাবাহিনীকেই আধুনিক করে গড়ে তোলা হয়েছে৷ র‌্যাব ত্রি-মাত্রিক বাহিনী৷ সবকিছুর লক্ষ্য হলো দেশের আর্থ-সামাজিক উন্নয়ন নিশ্চিত করা৷ র‌্যাবে কৃতিত্বপূর্ণ কাজের স্বীকৃতি হিসেবে, মহাপরিচালক পদক চালু করা হবে৷

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image