• ঢাকা
  • রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সাকিব-সোহানের রংপুরকে হারিয়ে জয় তামিমের


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২০ জানুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৫:১২ পিএম
সাকিব-সোহানের
রংপুরকে হারিয়ে জয় তামিমের

নিউজ ডেস্ক : সাকিব আল হাসান ও তামিম ইকবাল বাহিনীর মধ্যে তুমুল প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচটি দেখতে গ্যালারিতে ঢল নেমেছিল দর্শকের। একজন বল হাতে এবং আরেকজন ব্যাট হাতে। এই লড়াইয়ে শেষ পর্যন্ত জয়ের হাসি ফুটেছে তামিমের ফরচুল বরিশালের মুখে।

বিপিএলের তৃতীয় ম্যাচে শনিবার (২০ জানুয়ারি) দুপুর দেড়টায় মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয় ফরচুন বরিশাল ও রংপুর রাইডার্স। 

ম্যাচটিতে টসে জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন বরিশালের অধিনায়ক তামিম। ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৩৪ রান করে রংপুর। জবাবে ১৯.১ ওভারে ৫ উইকেট হারিয়ে জয় তুলে নেয় বরিশাল। 

রংপুর রাইডার্স: ২০ ওভারে ১৩৪/৯ (ব্রান্ডন ০, রনি ৫, সাকিব ২, সোহান ২৩, আজমতউল্লাহ ৬, শামিম ৩৪, নবি ১০, শেখ মেহেদী ২৯, মুরাদ ৭*, হাসান ০, সালমান ৮* ; ইমরান ৪-০-৩২-১, খালেদ ৪-০-৩১-৪, ভেল্লালাগে ৪-০-১৭-১, রাকিবুল ৪-০-৩১-০, মিরাজ ৩-০-১৩-২ ও শোয়েব ১-০-৯-১)।
 
ফরচুন বরিশাল: ১৯.১ ওভারে ১৩৮/৫ (তামিম ৩৫, ইব্রাহিম ১২, মিরাজ ২০, সৌম্য ১, মুশফিক ২৬, শোয়েব ১৭* ও মাহমুদউল্লাহ ১৯* ; আজমতউল্লাহ ১-০-১২-০, সালমান ২-০-১৫-০, হাসান ৩-০-২৫-০, শেখ মেহেদী ২.১-০-২৪-০, সাকিব ৪-০-১৬-২, নবি ৩-০-২৫-১ ও হাসান ৪-০-১৭-২)।
 
ফল: ৫ উইকেটে ফরচুন বরিশাল জয়ী।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image