• ঢাকা
  • সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বিএনপির মানববন্ধন চলছে প্রেস ক্লাবের সামনে 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:২৩ পিএম
চলছে প্রেস ক্লাবের সামনে 
বিএনপির মানববন্ধন

নিউজ ডেস্ক : জাতীয় প্রেস ক্লাবের সামনে বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে বিএনপির মানববন্ধন শুরু হয়েছে। রোববার (১০ ডিসেম্বর) বেলা ১১টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে কর্মসূচি শুরু হয়। ২৮ অক্টোবর নয়াপল্টনে সংঘর্ষে মহাসমাবেশ পণ্ড হওয়ার পর প্রথম জমায়েত করছে দলটি।

জাতীয়তাবাদী বিএনপিসহ স্বেচ্ছাসেবক দল, মৎস্যজীবী দল ও অঙ্গসংগঠনের হাজার হাজার নেতাকর্মী ব্যানার ও ফেস্টুন নিয়ে সকাল পৌনে ১০টা থেকে প্রেস ক্লাবের সামনে জড়ো হতে শুরু করেন।

খালেদা জিয়ার মুক্তি চাই', নেতা-কর্মীদের 'মুক্তি মুক্তি চাই, 'জেলে নিয়ে আন্দোলন বন্ধ করা যাবে না', 'অবৈধ নির্বাচন, মানি না মানবো না'- এসময় বিভিন্ন স্লোগান দিতে দেখা যায়।

মানববন্ধনে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবেদীন ফারুক, নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম, মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, তথ্য ও গবেষণা বিষয়ক সহ-সম্পাদক কাদের গনি চৌধুরী, সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, সহ দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু উপস্থিত আছেন।

বিএনপির এই কর্মসূচি ঘিরে প্রেসক্লাব চারপাশে কঠোর নিরাপত্তায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। সকাল থেকেই জাতীয় প্রেস ক্লাবের সামনে, কদম ফোয়ারা ও মৎস্যভবনসহ আশপাশের পুলিশের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image