• ঢাকা
  • শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নানার বাড়িতে বেড়াতে গিয়ে যমুনায় ডুবে সহোদরের মৃত্যু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৭:৫৩ পিএম
যমুনায় ডুবে সহোদরের মৃত্যু
প্রতিকী ছবি

জামালপুর প্রতিনিধি : জামালপুরের ইসলামপুরে ঈদ উপলক্ষে মা-বাবার সাথে নানার বাড়িতে বেড়াতে  গিয়ে যমুনার পানিতে ডুবে দুই সহোদরের মৃত্যু হয়েছে।

শনিবার (১৩ এপ্রিল) দুপুরে উপজেলার যমুনার দুর্গম চরাঞ্চল সাপধরী ইউনিয়নের চর শিশুয়া গ্রামের যমুনা নদীর পানিতে ডুবে মিনহাজ (৯) ও মিনাল (৭) নামে দুই ভাইয়ের মৃত্যুর ঘটনা ঘটেছে ।

সাপধরী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও সাপধরী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক জয়নাল আবেদীন বিএসসি জানান, গতকাল শুক্রবার উপজেলা বেলগাছা ইউনিয়নে জারুল তলা গ্রামের আজহার আলীর স্ত্রী চায়না আক্তার দুই ছেলে ও স্বামী আজহার আলীসহ তার বাবার বাড়িতে বেড়াতে  আসে।

শনিবার দুপুরে বাড়ির পাশ দিয়ে বয়ে চলা যমুনার শাখা নদের নতুন পানিতে মাছ ধরতে যায় দুই ভাই মিনহাজ ও মিনালসহ স্থানীয় শিশুরা। সাঁতার না জানায় মাছ ধরার কোন এক সময় নিখোঁজ হয় দুই ভাই । পরে এলাকাবাসী অনেক খোঁজাখুঁজির পর দুই ভাইয়ের লাশ উদ্ধার করে।

ইসলামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন তালুকদার জানান, সহোদর দুই ভাইয়ের পানিতে ডুবে মৃত্যুর একটি সংবাদ পেয়েছি। তারা মা-বাবার সাথে গতকাল শনিবার নানার বাড়িতে বেড়াতে গিয়ে ছিল।

তিনি আরও বলেন, খবর পাওয়ার সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে । নিহতদের বাবার বাড়ি যমুনার পূর্ব পাড় জারুল তলা গ্রামে। যে এলাকায় ঘটনা ঘটেছে সেটি দূর্গম চরাঞ্চল। সেখান থেকে মরদেহ পৌঁছাতে বেশ সময় লাগবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image