• ঢাকা
  • বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সিন্ডিকেট ভাঙতে স্বল্প মূল্যে গরুর মাংস বিক্রি করলেন পৌরসভার মেয়র


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০:০৩ এএম
সিন্ডিকেট ভাঙতে স্বল্প মূল্যে
গরুর মাংস বিক্রি করলেন পৌরসভার মেয়র

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুর জেলায় কেজিতে ৯'শ থেকে ১ হাজার টাকা দামে গরুর মাংস ব্যবসায়ীরা বিক্রি করছে। মাংস ব্যবসায়ীদের এই সিন্ডিকেট ভাঙতে লক্ষ্মীপুর পৌর শহরের মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভুঁইয়া নিজেই স্বল্পমূল্যে বিক্রি করেছেন গরুর মাংস। 

শনিবার (৬ এপ্রিল) সকাল ১০টা থেকে লক্ষ্মীপুর পৌরসভার রেহান উদ্দিন ভুঁইয়া সড়কে মেয়রের বাসভবনের সামনে ৬'শ ৯০ টাকা কেজিতে মাংস বিক্রি করেন তিনি।

এসময় পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া বলেন, "পবিত্র রমজান মাস উপলক্ষে ৬'শ ৯০ টাকা কেজিতে গরর মাংস বিক্রি করছি। নিম্ন আয়ের মানুষের কিছুটা যাতে উপকার হয় তাতেই আমি খুশি।

আমরা রমজানের ২৬-২৭ এই  দুইদিন ৬'শ ৯০ টাকা কেজিতে গরুর মাংস বিক্রি করবো। গোশতের বাজারে সিন্ডিকেটের কারণে সাধারণ মানুষ গরুর গোশত থেকে বঞ্চিত হচ্ছে। যাতে সাধারণ মানুষ বঞ্চিত না হয় তাই আমার এই উদ্যোগ।

আমি মনে করি আমার এই উদ্যোগ সবাই গ্রহণ করতে পারে। তাহলে বাজারে সিন্ডিকেট ভেঙে যাবে। আর সাধারণ মানুষের ক্রয়  ক্ষমতার ভিতরেই থাকবে গরুর গোশতের বাজার।"

কম দামে মাংস বিক্রির খবরে পৌরসভাসহ আশপাশের এলাকার ক্রেতারা মাংস কিনতে চলে আসেন। জনপ্রতি  ৫০০ গ্রাম থেকে শুরু করে ১০ কেজি পর্যন্ত চাহিদা অনুযায়ী মাংস কিনেছেন ক্রেতারা।

এমন উদ্যোগে ক্রেতাদের পাশাপাশি সব মহল থেকে প্রশংসিত হয়েছেন লক্ষ্মীপুর পৌর মেয়র। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image