• ঢাকা
  • সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মমতাজের নির্বাচনী প্রচারণায় খলনায়ক ডিপজল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:০২ পিএম
মমতাজের নির্বাচনী প্রচারণায়
খলনায়ক ডিপজল

নিউজ ডেস্ক : কন্ঠশিল্পী মমতাজ বেগম সংসদ নির্বাচনে মানিকগঞ্জ-২ আসনে নৌকা প্রতীকে লড়ছেন। এখন চলছে নির্বাচনী প্রচারণা। আর তার প্রচারণায় অংশ নিয়ে বাংলা সিনেমার জনপ্রিয় খলনায়ক মনোয়ার হোসেন ডিপজল বললেন, ‘সানডে মানডে ক্লোজ’।

এটি হচ্ছে এই খলনায়কের জনপ্রিয় একটি ডায়ালগ। প্রচারণার সময় তিনি নেতাকর্মীদের অনুরোধে এই ডায়ালগ দিয়ে সবাইকে আনন্দে ভাসান। মমতাজের নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে রোববার (২৪ ডিসেম্বর) বিকেলে মানিকগঞ্জের সিংগাইর উপজেলার শায়েস্তা ইউনিয়নে তিনটি পথসভায় অংশ নেন ডিপজল। এ সময় নৌকার প্রার্থী মমতাজও উপস্থিত ছিলেন।

উপস্থিত সবাই ডিপজলের মুখে পরিচিত এই ডায়ালগ শুনে উচ্চস্বরে হাসতে থাকেন। সংসদ সদস্য প্রার্থী মমতাজ বেগমও এ সময় উচ্চস্বরে হাসেন। এ সময় মমতাজ বেগম বলেন, আমার নির্বাচনী আসনের প্রায় সব রাস্তা পাকা করেছি। এই আসনের ৭০ ভাগ মানুষের বাড়িতে বিদ্যুৎ ছিল না। এই সরকার প্রতিটি বাড়ির ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছে।

মমতাজ আরও বলেন, এখনো কিছু কাজ বাকি রয়েছে। স্থায়ীভাবে পদ্মা নদী শাসনসহ প্রান্তিক গ্রামের কিছু রাস্তাঘাট বাকি আছে। এছাড়া বেকারত্ব দূর করতে এই অঞ্চলে কিছু প্রতিষ্ঠান নির্মাণের জন্য ব্যবসায়ীদের প্রতি আহ্বান জানান তিনি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image