• ঢাকা
  • বুধবার, ৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২১ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

পারস্পরিক সহমর্মিতা ও বিশ্বাসে দেশকে এগিয়ে নিতে হবে: পররাষ্ট্র মন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৬ নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৫৭ এএম
পারস্পরিক সহমর্মিতা ও বিশ্বাসে দেশকে এগিয়ে নিতে হবে
পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন

নিউজ ডেস্ক : সকল মানুষ এক মহান সৃষ্টির শ্রেষ্ঠ জীব। সব ধর্মের অনুসারীদের মধ্যে পারস্পরিক সহমর্মিতা ও বিশ্বাসের ভিত্তিতে দেশকে এগিয়ে নিতে হবে।

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন ২৫ নভেম্বর সিলেট জেলা শিল্প কলা একাডেমিতে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট আয়োজিত পুরোহিত ও সেবাইতদের সম্মেলন ২০২৩ এ প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।

মন্ত্রী বলেন, সবকিছুর উপরে আমাদের মানবতাকে স্থান দিতে হবে। এক ধর্ম সম্পর্কে অন্য ধর্মের অনুসারীদের জানা ও বোঝার চেষ্টা আরো বৃদ্ধির ওপর গুরুত্বারোপ করে ড. মোমেন বলেন, এই দেশটা সবার। আমরা সবাইকে নিয়েই বঙ্গবন্ধুর উন্নত  সমৃদ্ধ ও অসাম্প্রদায়িক সোনার বাংলা গড়তে চাই। 

ধর্মীয় ও আর্থ-সামাজিক প্রেক্ষাপটে পুরোহিত ও সেবাইতদের দক্ষতা বৃদ্ধিকরণ প্রকল্পের পরিচালক অধ্যাপক শিখা চক্রবর্তীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মুঃ আঃ হামিদ জমাদ্দার, সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) হোসাইন মো. আল-জুনায়েদ, অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ দাশ, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি অশোক মাধব রায় ও ইঞ্জিনিয়ার পি কে চৌধুরী এবং হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সচিব ড. কৃষ্ণেন্দু কুমার পাল।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image