• ঢাকা
  • শনিবার, ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মঠবাড়িয়ায় পূর্ব শত্রুতার জেরে  জাতীয় পার্টির নেতাকে কুপিয়ে পা বিচ্ছিন্ন 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৫১ পিএম
জাতীয় পার্টির নেতাকে
কুপিয়ে পা বিচ্ছিন্ন 

মজিবর রহমান,পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় ইউনিয়ন জাতীয় পার্টির নেতা শফিকুল ইসলাম (৩৫) কে পূর্ব শত্রুতার জেরে কুপিয়ে পায়ের গোড়ালি বিচ্ছিন্ন করেছে দুর্বৃত্তরা।শফিকুল ইসলাম তুষখালী ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এবং তুষখালী গ্রামের আইয়ুব আলীর ছেলে।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার মঠবাড়িয়া - চরখালী - পাথরঘাটা আঞ্চলিক মহাসড়কের উত্তর মিঠাখালী মৃত ইউসুফ আলী ফরাজী বাড়ির সম্মুখে হামলার এ ঘটনা ঘটে। এসময় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে শফিকুলের শরীরের বিভিন্ন স্থানেও জখম করা হয়। গুরুতর আহত শফিকুলকে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে তার অবস্থার মারাত্মক অবনতি ঘটলে তাকে ঢাকায় স্থানান্তর করা হয়।

প্রত্যক্ষদর্শীসূত্রে জানা গেছে ,বৃহস্পতিবার সকালে তুষখালী থেকে ভাড়ায় চালিত একটি মোটরসাইকেলে করে মঠবাড়িয়া জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা হাজিরা দিতে যাওয়ার পথে তার পথরোধ করে ৫-৬ জন দুর্বৃত্ত। এসময় অস্ত্রধারী দুর্বৃত্তরা শফিকুলকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে বাম পায়ের গোড়ালি বিচ্ছিন্ন করে এবং শরীরের বিভিন্ন অংশে এলোপাতাড়িভাবে কুপিয়ে জখম করে সেখানে ফেলে রেখে মাহেন্দ্র যোগে পালিয়ে যায়।  এরপর পথচারীরা তাকে উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিয়ে যায়।

মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত আবাসিক চিকিৎসক ফেরদৌস ইসলাম জানান,শফিকুলের শরীরের ধারালো অস্ত্রের কোপে পেটের ভুড়ি কিছু অংশ বের হয়ে গেছে। পা বিচ্ছিন্ন অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে আসা হয়। প্রাথমিক চিকিৎসা শেষে আশঙ্কাজনক অবস্থায় তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মঠবাড়িয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাঃ নুরুল ইসলাম বাদল গণমাধ্যমকে  জানান, একটি মামলায় হাজিরা দিতে যাওয়ার সময় শফিকুলের ওপর হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় ইতোমধ্যে একজনকে আটক করা হয়েছে।  হামলায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। । এ বিষয় মামলা প্রক্রিয়াধীন। 
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image