• ঢাকা
  • বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নদীবন্দরগুলো ঠিক আছে কিনা লক্ষ্য রাখতে হবে : নৌপরিবহন প্রতিমন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২০ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৪:১১ পিএম
নদীবন্দরগুলো ঠিক আছে কিনা লক্ষ্য রাখতে হবে
নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী

নিউজ ডেস্ক : নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরীর সাথে বিআইডব্লিউটিএ অফিসার্স এসোসিয়েশনের নবনির্বাচিত কর্মকর্তাবৃন্দ বুধবার (২০ মার্চ) সকালে ঢাকায় মিন্টু রোডস্থ বাসভবনে সাক্ষাত করতে এলে তিনি বলেন, বিআইডব্লিউটিএ’র সার্কিট উন্নয়ন এবং চারিত্রিক কাঠামো অফিসার্স অ্যাসোসিয়েশনের কর্মকর্তাদের ওপর নির্ভর করে। ডেভেলপমেন্ট ওয়ার্কে কিছু প্রশ্ন থাকতেই পারে। কাজটি সঠিকভাবে করছি কিনা-সেটা হল বড় বিষয়। সরকারের দায়িত্ব হচ্ছে পথ দেখানো। সে পথে সবাই হাঁটবে। 

নৌপথ, নদীবন্দরগুলো ঠিক আছে কিনা, মানুষ এগুলো ব্যবহার করে উপকৃত হচ্ছে কিনা-সে বিষয়ে লক্ষ্য রাখতে হবে। বঙ্গবন্ধু আপনার, আমার, সবার। ৭৫ এর পর বঙ্গবন্ধুকে নিষিদ্ধ করেছিল। ৭৫ এর পর থেকে আওয়ামী লীগ বঙ্গবন্ধুর হাল ধরেছে। 

একাত্তরের আগে দলমত নির্বিশেষে বঙ্গবন্ধু সবার ছিলেন। এগিয়ে যাওয়ার জন্য সাপোর্ট লাগে। আর বঙ্গবন্ধু হল  সেই সার্পোট। তিনি কিভাবে দেশ নিয়ে ভেবেছেন। সে বিষয়টি সকলের ধারণ করতে হবে। আমাদের মূল জায়গাটি হল মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর আদর্শ। এই আদর্শকে ধারণ করে কাজ করুন।

বিআইডব্লিউটিএ অফিসার্স এসোসিয়েশনের নবনির্বাচিত সভাপতি রকিবুল ইসলাম তালুকদার এবং সাধারণ সম্পাদক এ কে এম আরিফ উদ্দিন এর নেতৃত্বে ২৫ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদের কর্মকর্তাবৃন্দ সাক্ষাত করেন। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image