• ঢাকা
  • বুধবার, ৫ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ইন্দো-বাংলা ফ্রেন্ডশিপ টেনিস টুর্নামেন্ট অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০২ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:১৮ পিএম
ইন্দো-বাংলা ফ্রেন্ডশিপ টেনিস টুর্নামেন্ট অনুষ্ঠিত
উদ্বোধন করেন নৌপরিবহন প্রতিমন্ত্রী এবং বাংলাদেশ টেনিস ফেডারেশনের সভাপতি খালিদ মাহমুদ চৌধুরী

ডেস্ক রিপোর্টার : নৌপরিবহন প্রতিমন্ত্রী এবং বাংলাদেশ টেনিস ফেডারেশনের সভাপতি খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, মহান স্বাধীনতা যুদ্ধে বন্ধু দেশ ভারতের অবদান অবিস্মরণীয়। সংস্কৃতি, ভাষা, খেলাধুলা সব ক্ষেত্রেই আমাদের দুই বাংলার রয়েছে ঐতিহ্য। ইন্দো-বাংলা ফ্রেন্ডশিপ টেনিস সেই বন্ধুত্বের বন্ধনকে আরো সুদৃঢ় এবং মজবুত করবে। টুর্নামেন্টের পথ ধরে সৃষ্টি হবে নতুন নতুন টেনিস প্রতিভা। এপার বাংলা, ওপার বাংলা টেনিসের এই পথ চলা মাইলফলক হয়ে থাকবে। দুই বাংলার টেনিস এর উন্নয়ন এবং অগ্রযাত্রায় ভূমিকা রাখবে।

প্রতিমন্ত্রী ১ জুন রাজশাহীতে এডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সে ‘ইন্দো-বাংলা ফ্রেন্ডশিপ টেনিস টুর্নামেন্ট-২০২৩’ এর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

এডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সের প্রধান পৃষ্ঠপোষক রাজশাহী বিভাগীয় কমিশনার জি এস এম জাফর উল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর গোলাম সাব্বির সাত্তার, বাংলাদেশ ইকোনমিক জোন অথরিটি নির্বাহী চেয়ারম্যান শেখ ইউসুফ হারুন, রাজশাহীর পুলিশ কমিশনার মোঃ আনিসুর রহমান, জেলা প্রশাসক শামীম আহমেদ, রাজশাহীতে নিযুক্ত ভারতীয় এসিস্ট্যান্ট হাইকমিশনার সুদর্শন ঘোষ এবং এডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সের সাধারণ সম্পাদক মোঃ এহসানুল হুদা দুলু।

৩১ মে থেকে ১ জুন পর্যন্ত  দুদেশের জুনিয়র খেলোয়াড়দের নিয়ে জুনিয়র টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। 

নৌপরিবহন প্রতিমন্ত্রী ও বাংলাদেশ টেনিস ফেডারেশনের সভাপতি জুনিয়র টুর্নামেন্টের বিজয়ী ও বিজিত খেলোয়াড়দের মধ্যে পুরস্কার বিতরণ করেন। পহেলা জুন থেকে থেকে ৩ জুন পর্যন্ত দু’দেশের সিনিয়র খেলোয়াড়দের নিয়ে ভ্যাটার্নস টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে।

নৌপরিবহন প্রতিমন্ত্রীর উপস্থিতিতে দুই বাংলার টেনিসে উন্নয়নের লক্ষ্যে বেঙ্গল টেনিস এসোসিয়েশন, কলকাতা এবং এডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্স রাজশাহীর মধ্যে সমঝোতা স্মারকপত্র স্বাক্ষরিত হয়।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image