• ঢাকা
  • মঙ্গলবার, ১০ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গোবিন্দগঞ্জে কঙ্কাল চুরির আতংক ৭টি কবর থেকে কঙ্কাল চুরি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২১ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:৩৯ পিএম
গোবিন্দগঞ্জে কঙ্কাল চুরির আতংক
কবর থেকে কঙ্কাল চুরি

গাইবান্ধা থেকে আঃ খালেক মন্ডলঃ  গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় কঙ্কাল চুরির আতংক বিরাজ করছে। সাতটি কবর থেকে কঙ্কাল চুরি হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত শুক্রবার দিবাগত রাতে উপজেলার কামারদহ ইউনিয়নের বক্সিচর (উত্তরপাড়া) গ্রামে ঘটনাটি ঘটে বলে জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা।

শনিবার (২০ মে) ঘটনাটি জানাজানি হয়। বক্সিচর গ্রামের বাসিন্দারা জানান, (শনিবার) সকালে পুরাতন একটি কবর খনন অবস্থায় দেখতে পান তারা। এরপর আরো ৬টি পুরাতন কবর একই অবস্থা দেখতে পান তারা। তখন সবাই আশঙ্কা করেন কবরগুলো থেকে কঙ্কাল চুরি হয়েছে। 

স্থানীয়রা জানান, গভীর রাতে প্রচন্ড ঝড় বৃষ্টি হয়েছে। ঝড় বৃষ্টির পরেই কবর থেকে কঙ্কাল গুলো চুরি হয়েছে বলে ধারণা তাদের। এলাকাবাসী আরও জানান,যে কবর গুলো থেকে কঙ্কাল চুরি হয়েছে সে গুলোর প্রত্যেকটি কবরের বয়স প্রায় দুই থেকে তিন বছর। পুরাতন কবর থেকে কঙ্কাল গুলো চুরি করা হয়েছে।কঙ্কাল চুরির সাথে জরিত সকলকে আইনের আওতায় আনার দাবি স্থানীয় এলাকাবাসীর।

এ বিষয়ে কামারদহ ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান তৌকির হাসান রচি জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থলে যান। বিষয়টি তিনি থানায় জানিয়েছেন।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজার উদ্দিন বলেন, ঘটনাটি লোকমুখে জানতে পেরেছি। তদন্ত করে এ বিষয়ে নিশ্চিত হওয়া যাবে। এবং এর সাথে কারা জড়িত আছে তাদেরকে খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।

 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image