• ঢাকা
  • বুধবার, ৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২১ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গুলিস্তানে যাত্রীবাহী বাসে আগুন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:১৩ এএম
গুলিস্তানে
যাত্রীবাহী বাসে আগুন

নিউজ ডেস্ক : বিএনপির ডাকা ১১তম দফার অবরোধের প্রথম দিন সকালে রাজধানীর গুলিস্তানে একটি যাত্রীবাহী বাসে আগুন দেয়ার ঘটনা ঘটেছে।

গুলিস্তান স্টেডিয়াম মার্কেটের পাশে মঙ্গলবার (১২ ডিসেম্বর) সকাল ১০টার দিকে বাহন পরিবহনের বাসটিতে আগুন দেয় অবরোধকারীরা। 

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডিউটি অফিসার লিমা খানম গণমাধ্যমকে জানান, গুলিস্তান মোড়ে বাহন পরিবহনের একটি বাসে আগুন লাগার খবর পান তারা। পরে ফায়ার স্টেশন থেকে দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করে।
 
১১তম দফার অবরোধ শুরুর আগের রাতেও বিভিন্ন স্থানে ৪টি যাত্রীবাহী বাস পুড়িয়েছে অবরোধকারীরা। সোমবার (১১ ডিসেম্বর) রাত সাড়ে ৮টায় রাজধানীর মোহাম্মদপুর বাসস্ট্যান্ড এলাকায় মিডলাইন পরিবহনের একটি বাসে আগুন দেয়া হয়। ঘটনাস্থল থেকে দুই যুবদল কর্মীকে গ্রেফতার করে পুলিশ। এরপর রাত ৯টা ৫০ মিনিটে টিকাটুলিতে রাজধানী সুপার মার্কেটের সামনে ডেল্টা লাইফ ইন্সুরে্সের একটি স্টাফ বাসে আগুন দেয়া হয়।
  
এর আগে সন্ধ্যা ৭টায় সাভারের আশুলিয়ায় নবীনগর-চন্দ্রা মহাসড়কের কবিরপুর এলাকায় চলন্ত বাসে আগুন দেয় অবরোধকারীরা। প্রত্যক্ষদর্শীরা জানান, চন্দ্রা থেকে ইতিহাস পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকা যাওয়ার পথে কবিরপুর পৌঁছালে তাতে আগুন দেয় অবরোধকারীরা। 

খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আধা ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে ততক্ষণে বাসটি সম্পূর্ণ পুড়ে যায়। এছাড়া ফেনি শহরের সালাউদ্দিন মোড় এলাকায় একটি যাত্রীবাহী বাসে আগুন দেয় দুর্বৃত্তরা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image