• ঢাকা
  • শনিবার, ২৯ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ১৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জামায়াতের আমির ডা. শফিকুর গ্রেফতার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৩৪ পিএম
কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট (সিটিটিসি)
জামায়াতের আমির ডা. শফিকুর গ্রেফতার

নিউজ ডেস্ক : ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট (সিটিটিসি) জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমানকে গ্রেফতার করেছে।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সকালে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের উপপুলিশ কমিশনার মো. ফারুক হোসেন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, জামায়াতের আমির ডা. শফিককে গ্রেফতার করেছে সিটিটিসি। 

এ বিষয়ে সিটিটিসি প্রধান ও অতিরিক্ত কমিশনার মো. আসাদুজ্জামান সাংবাদিকদের বলেন, সোমবার রাতে জামায়াত নেতাকে গ্রেফতার করা হয়েছে; তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

তবে তাকে কোন মামলায় গ্রেফতার করা হয়েছে এ বিষয়ে পরে জানানো হবে বলে জানান তিনি।

এদিকে দলটির সহকারী সেক্রেটারি জেনারেল মওলানা আবদুল হালিমের দাবি, জামায়াতের আমিরকে মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে রাজধানীর উত্তরা থেকে সাদা পোশাকে পুলিশের একটি দল আটক করে নিয়ে যায়। কী অভিযোগ বা কোন মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি।

তিন বছর আগে ডা. শফিকুর রহমান জামায়াতের আমির হিসেবে শপথ নেন। এরপর ২০২৩-২৫ কার্যকালের জন্য ডা. শফিকুর রহমান আবারও জামায়াতের আমির নির্বাচিত হন।

শফিকুর রহমানের বাড়ি মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায়। তিনি সিলেট মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাস করেন। এক সময় ছাত্রশিবিরের সিলেট শহর শাখার সভাপতি ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image