• ঢাকা
  • সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ইজতেমায় যাওয়ার পথে গাড়ির ধাক্কায় ১ জনের মৃত্যু, আহত ২


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৮ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০১:২৩ পিএম
ইজতেমায় যাওয়ার পথে গাড়ির ধাক্কায় ১ জনের মৃত্যু, আহত ২

মেডিকেল প্রতিনিধি : রাজধানীর আব্দুল্লাহপুর মাছ বাজারের সামনে বিশ্ব ইজতেমায় যাওয়ার সময় অজ্ঞাত গাড়ির ধাক্কায় কাশেম(৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছে। এই ঘটনায় মোহাম্মদ রাজু (৪০) ও মো মিলন মাঝি (৬০) নামে আরো দুইজন আহত হয়েছে।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) ভোর পাঁচটার দিকে এই ঘটনা ঘটে।পরে গুরুতর আহত অবস্থায় তাদের তিনজনকে ঢাকা মেডিকেলের জরুরী বিভাগে নিয়ে আসলে সকাল পৌনে আটটায় কাশেমকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত কাশেমের ভাতিজা রিপন বলেন, আমার চাচা কাশেম সহ আরো দুইজন টঙ্গীর বিশ্ব ইজতেমা উপলক্ষে লক্ষ্মীপুরের রামগতি এলাকা থেকে ঢাকায় আসে ভোর বেলা। পরের বাস থেকে নেমে পায়ে হেঁটে আব্দুল্লাহপুর মাছ বাজার দিয়ে যাওয়ার সময় দ্রুতগতি একটি গাড়ির ধাক্কায় আমার চাচা সহ তিনজন আহত হয়। পরে আহত অবস্থায় তাদের তিনজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে আনলে চিকিৎসক জানায় আমার চাচা আর বেঁচে নেই।

তিনি আরো জানায়, আহতো আরো দুইজনের জরুরী বিভাগের চিকিৎসা চলছে।আমাদের বাড়ি লক্ষ্মীপুর জেলার রাম গতি থানার ৯ নং চর লক্ষ্মী গ্রামে। তিনজনই একই এলাকার বাসিন্দা।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আহত আরো দুইজনের জরুরী বিভাগে চিকিৎসা চলছে তবে চিকিৎসক জানিয়েছেন তারা আশঙ্কা মুক্ত আছেন। আমরা সংশ্লিষ্ট থানাকে বিষয়টি জানিয়েছি।

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image