• ঢাকা
  • বুধবার, ৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২১ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বাবাকে কুপিয়ে হত্যাকারী ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:৪২ পিএম
বাবাকে কুপিয়ে
হত্যাকারী ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর ডিমলায় ছেলের কোদালের কোপে আব্দুল আজিজ (৬২) নামে এক বাবার মর্মান্তিক মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৮ নভেম্বর)সকাল প্রায় সাড়ে ৯ টার সময় ডিমলা উপজেলার ঝুনাগাছ চাপানী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের উত্তর সোনাখুলীর মিলনপাড়া গ্রামে এই ন্যাক্কারজনক ঘটনাটি ঘটেছে।নিহত আব্দুল আজিজ ওই এলাকার মৃত কপদ্দির ছেলে।তার বড় ছেলে নুর ইসলাম(৩৫)এর কোদালের কোপেই নিহত হন তিনি।স্থানীয় সুত্রে জানা যায়,জমি-জমা সংক্রান্ত বিরোধের জেরে ঘটনার দিন সকালে আজিজের সাথে তার বড় ছেলে নুর ইসলামের বাড়ির পাশে ভূট্টা লাগানোর জমিতে বাকবিতন্ডা থেকে মারামারির ঘটনা ঘটে। 

সে সময় এক পর্যায়ে নুর ইসলাম হাতে থাকা কোদাল দিয়ে তার বাবা আব্দুল আজিজের মাথায় কোপ দেয়। সেই কোপে আজিজ গুরুত্বর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে ডিমলা সরকারি হাসপাতালে নিলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। 

পরে রংপুর নেয়ার পথে তিনি পথিমধ্যে মৃত্যুবরন করেন। পিতার হত্যাকারী পুত্র নুর ইসলাম  জলঢাকা থানা এলাকা আত্মগোপনে আছে এমন সংবাদের ভিত্তিতে নীলফামারী জেলা পুলিশ সুপার মোহাম্মদ গোলাম সবুর এর সার্বিক দিকনির্দেশনায় জলঢাকা থানার অফিসার ইনচার্জ ওসি মুক্তারুল আলম এর নেতৃত্বে  থানার বিশেষ অভিযানিক টিম সক্রিয়  চৌকস পুলিশ অফিসার  ডাউয়াবাড়ী ইউনিয়নের নেকবক্ত চর অঞ্চলে  অভিযান পরিচালনা করে গ্রেফতার করা হয় । পরে ডিমলা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image