• ঢাকা
  • শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সিলেট রুটের ৪ ট্রেনের যাত্রা বাতিল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২০ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:০৬ পিএম
সিলেট রুটের ৪ ট্রেনের যাত্রা বাতিল
ইঞ্জিনসহ দুটি বগি লাইনচ্যুত

ডেস্ক রিপোর্টার : মৌলভীবাজারের কমলগঞ্জে সিলেটগামী উদয়ন এক্সপ্রেসের ইঞ্জিনসহ দুটি বগি লাইনচ্যুত হওয়ার ঘটনায় ৪ ট্রেনের যাত্রা বাতিল করা হয়েছে।

কুলাউড়া রেলস্টেশনের মাস্টার রোমান আহমেদ শনিবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, ওই ৪ ট্রেনের যাত্রীরা টিকিট দিয়ে টাকা ফেরত নিতে পারবেন। যাত্রীদের ইতোমধ্যেই বিষয়টি জানানো হয়েছে।

লাউয়াছড়ায় বগি লাইনচ্যুত হওয়ায় রেলওয়েতে শিডিউল বিপর্যয় দেখা দিয়েছে বলে জানিয়েছেন শমশের নগরের সহকারী স্টেশন মাস্টার উত্তম দেব।

তিনি বলেন, ঢাকা-সিলেটগামী কালনী ও জয়ন্তিকা এক্সপ্রেসসহ ৪টি ট্রেনের যাত্রা বাতিল করেছে রেলওয়ে কর্তৃপক্ষ। তবে ঢাকা-সিলেট রুটে চলাচলকারী পারাবত এক্সপ্রেস ট্রেনটি আজ বিকেলে শ্রীমঙ্গল থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাবে বলেও জানান উত্তম দেব।

শনিবার ভোর ৫টার দিকে কমলগঞ্জের লাউয়াছড়া জাতীয় উদ্যান এলাকায় উদয়ন এক্সপ্রেসের ইঞ্জিনসহ দুটি বগি লাইনচ্যুত হওয়ার ঘটনা ঘটে। এর ফলে সিলেটের সঙ্গে সারাদেশের ট্রেন যোগাযোগ বন্ধ রয়েছে।

এ ঘটনার পর আখাউড়া থেকে আসা রিলিফ ট্রেন আজ বেলা ১২টার দিকে উদ্ধারকাজ শুরু করেছে। উদ্ধারকাজ শেষ হতে কয়েক ঘণ্টা সময় লাগবে বলে জানান কমলগঞ্জের ভানুগাছের স্টেশন মাস্টার কবির হোসেন। তবে ঠিক কত সময় লাগবে তা তিনি নিশ্চিত করতে পারেন নি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image