• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০২ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বিএনপি-জামায়াত মিথ্যাচার করছে, তাদের ফাদেঁ পা দিবেন না: পাপন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৩ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:১৬ এএম
বিএনপি-জামায়াত মিথ্যাচার করছে
বিসিবি সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য নাজমুল হাসান পাপন

সোহানুর রহমান সোহান, ভৈরব ( কিশোরগঞ্জ) প্রতিনিধি: বিএনপি-জামায়াত মিথ্যাচর করছে । তাদের ফাদেঁ পা দিবেন না । তারা দেশকে অস্থিতিশিল করার চেষ্টা করছে । তাই সবাইকে সজাগ থাকতে হবে বলে ভৈরবে  শুক্রবার দুপুরে শহীদুল্লাহ কায়সার কলেজের এমপিও ভুক্তি অনুষ্ঠানে জনসভায় প্রধান অতিথি হিসেবে  বিসিবি সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য নাজমুল হাসান পাপন এসব কথা বলেন । 

এ সময় তিনি আরো বলেন, আওয়ামীলীগ সরকারের আমলে দেশে অনেক উন্নয়ন হয়েছে । এছাড়া এ সরকারের আমলে ভৈরব-কুলিয়ারচরের ও ব্যাপক উন্নয়ন হয়েছে । আগামী ১ বছরের মধ্যে অসম্পূর্ণ কাজ গুলো ও সম্পূর্ণ করা হবে । 

এছাড়া তিনি আরো বলেন, এ কলেজের নতুন ভবন ও একটি পাকা সড়ক নির্মাণ করে দেওয়া হবে । এর আগে তিনি ভৈরব সরকারি হাজী আসমত কলেজের আইসিটি নতুন ভবন  উদ্ধোধন করেন । 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার )পিপিএম।  এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মাসুকুর রহমান খালেদ বিপিএম (বার), জেলা পুলিশ সুপার রাসেল শেখ, নাজমুল হাসান পাপনের সহধর্মিণী রোকসানা হাসান,ভৈরব উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, ভৈরব পৌরসভার মেয়র ইফতেখার হোসেন বেণু, শহীদুল্লাহ কায়সার কলেজের প্রতিষ্ঠাতা ও গজারিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ শহীদুল্লাহ কায়সার, প্রয়াত রাষ্ট্রপতির একান্ত সচিব  অধ্যাপক লুৎফুর রহমান ফুলু ,রাষ্ট্রপতির এপিএস-২ সাখাওয়াত উল্লাহ প্রমূখ ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image