• ঢাকা
  • সোমবার, ২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মালয়েশিয়ায় বন্দুকযুদ্ধে বাংলাদেশিসহ নিহত ৩


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৯:৪১ এএম
বাংলাদেশিসহ নিহত ৩
মালয়েশিয়ায় বন্দুকযুদ্ধ

আন্তর্জাতিক ডেস্ক :  ডাকাত দলের সদস্য সন্দেহে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মালয়েশিয়ায় বাংলাদেশিসহ তিন বিদেশি নিহত হয়েছেন। মালয়েশিয়ার সংবাদমাধ্যম দ্য স্টার বুধবার এ খবর জানিয়েছে।

পুলিশ জানায়, স্থানীয় সময় সোমবার সকাল সাড়ে ১১টায় পেকান-কুয়ান্তান বাইপাসের কেএম১৭তে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। বন্দুকযুদ্ধ শেষে দুইজন ভিয়েতনামী পুরুষ ও একজন বাংলাদেশিকে তাদের গাড়িতে মৃত অবস্থায় পাওয়া যায়। তাদের বয়স যথাক্রমে ৩৬, ৪৪ ও ৩৮ বছর। 

ডাকাত দল সেন্ট্রো গ্যাং বিভিন্ন গহনার দোকানে ভাঙচুরের জন্য দায়ী বলে মনে করছে পুলিশ। ওইসব ঘটনায় ৯ কোটিরও বেশি টাকার ক্ষতি হয়েছে। 

গতকাল মঙ্গলবার সংবাদ সম্মেলনে পুলিশ জানায়, তল্লাশিতে একটি গ্লক-১৭ পিস্তল, সাতটি গুলি এবং পিস্তলের তিনটি খাপ পাওয়া যায়। এছাড়া পুলিশ গাড়িতে ড্রিল ও গ্রাইন্ডার, ম্যাচেট ও লোহার হাতুড়িসহ বেশ কিছু জিনিস খুঁজে পেয়েছে, যেগুলো বাংলাদেশিদের।

পাহাং পুলিশপ্রধান কম দাতুক সেরি ইয়াহায়া ওথমান বলেন, পেকানে পাহাং রাজ্য উন্নয়ন বোর্ড এলাকায় গাড়ির আরোহীদের আচরণ সন্দেহজনক মনে হয় পুলিশের। তাদের থামানোর নির্দেশ দিলে চালক দ্রুত গতিতে বাইপাসের দিকে চলে যায়। পরে পুলিশের গাড়ি তাদের পিছু নেয়। ধাওয়ার এক পর্যায়ে পুলিশের গাড়িকে ধাক্কা দেয় তারা। পরে পুলিশ পরিদর্শন করতে গাড়ি থেকে নামলে তাদের লক্ষ্য করে বেশ কয়েকটি গুলি চালানো হয়। আত্মরক্ষার্থে পুলিশ পাল্টা গুলি চালায়। এতে গাড়িতে থাকা গ্যাংয়ের তিনজনই নিহত হন।

পুলিশ আরও জানায়, ভিয়েতনামের পাসপোর্টধারী ওই দুই ব্যক্তি টুরিস্ট ভিসায় মালয়েশিয়ায় প্রবেশ করেছিলেন। বাংলাদেশির বিস্তারিত তথ্য যাচাই করা হচ্ছে। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image