• ঢাকা
  • সোমবার, ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৭ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গাজীপুরে ডাকাতির প্রস্তুতিকালে আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ৩


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৫:৫৪ পিএম
গাজীপুরে
ডাকাতির প্রস্তুতিকালে আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক : গাজীপুরে ডাকাতির প্রস্তুতিকালে তিনটি বিদেশি অস্ত্রসহ তিন ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২৮ মে) রাতে নগরীর কাশিমপুর থানাধীন লোহাকৈর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- পাবনার সুজানগর থানার রায়পুর ক্ষেতুপাড়া এলাকার মৃত খবির উদ্দিনের ছেলে মনির মোল্লা (৩৮), বগুড়ার গাবতলী থানার মাঝিপাড়া এলাকার মৃত লৈমুদ্দিনের ছেলে মো. বাদশা প্রমানিক (৪১) ও গাইবান্ধার সাদুল্লাপুর থানার রাঘবিন্দুরপুর এলাকার মৃত মহির উদ্দিনের ছেলে মো. রাশেদুল ওরফে আল আমিন (৪২)।

বুধবার (২৯ মে) দুপুরে গাজীপুর মেট্রোপলিটনের উপ পুলিশ কমিশনার (ডিসি-উত্তর) আবু তোরাব মো. শামসুর রহমান তার কার্যালয়ে এক প্রেস ব্রিফিং করে এসব তথ্য জানান।

তিনি আরও জানান, মঙ্গলবার (২৮ মে) রাত ৮টার দিকে লোহাকৈর এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে একদল ডাকাত বনের ভেতর অবস্থান করছিলেন। খবর পেয়ে কাশিমপুর থানা পুলিশ সেখানে অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত সদস্যরা দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। একপর্যায়ে পুলিশ তাদের তিনজনকে আটক করে। 

তাদের দেহ তল্লাশি করে একটি বিদেশি পিস্তল, দুটি বিদেশি রিভলবার এবং ১৭ রাউন্ড গুলি, একটি হাইড্রলিক কাটার, একটি স্টিলের চাকু ও রেইনকোর্ট উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় গ্রেফতারদের বিরুদ্ধে কাশিমপুর থানায় ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

মনিরের নামে দেশের বিভিন্ন থানায় ১০টি মামলা, বাদশা প্রমাণিকের নামে ৩টি ও আল আমিনের নামে ২টি মামলা রয়েছে।

গ্রেফতাররা গাজীপুরসহ বিভিন্ন এলাকায় ডাকাতি করে আসছিল এবং তারা আন্তজেলা ডাকাত দলের সদস্য বলে জানিয়েছে পুলিশ। 

ব্রিফিংয়ে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার শাহাদাত হোসেন সুমা, সহকারী পুলিশ কমিশনার (এসি-কোনাবাড়ী জোন) মো. আমির হোসেন, কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সানোয়ার জাহান প্রমুখ উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image