• ঢাকা
  • বৃহস্পতিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৬ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ঐতিহ্যবাহী বন্ধন ক্লাবের ২৮ বছর পূর্তি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৪ ফেরুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ০৮:৩৩ পিএম
মহিলা কাউন্সিলর জেসমিন পারভিন জেসী, শুলকবহর ওয়ার্ড ওয়ার
বন্ধন ক্লাবের ২৮ বছর পূর্তি

নিউজ ডেস্ক:   সামাজিক সংগঠন বন্ধন এর প্রতিষ্ঠার ২৮ বছর পূূর্ণ হয়েছে। ১৮ ফেব্রুয়ারি সন্ধ্যায় বর্ণাঢ্য অনুষ্ঠানমালার আয়োজন করা হয়। সংগঠনের সভাপতি হাসান উদ্দিনের সভাপত্বিতে ২৮তম বর্ষ পূর্তি অনুষ্ঠানে প্রধান অথিতি ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের চসিক সাবেক মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারন সম্পাদকআ জ ম নাছির উদ্দিন। প্রধান বক্তা ছিলেন আট নম্বর শুলকবহর ওয়ার্ডের কাউন্সিলর মোরশেদ আলম।

অতিথি ছিলেন সাত ও আট নম্বর সংরক্ষিত ওয়ার্ডের মহিলা কাউন্সিলর জেসমিন পারভিন জেসী, শুলকবহর ওয়ার্ড ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান ও সাধারণ সম্পাদক শেখ সরওয়ার্দি, কমিউনিটি পুলিশের সদস্য সচিব আবু সাঈদ সেলিম, বিট পুলিশ-৩৬ এর সভাপতি জসিমুল আনোয়ার খান, শুলকবহর মহল্লাহ কমিটির উপদেষ্টা এসএম হাশেম, শুলকবহর ইউনিট-এ আওয়ামী লীগের সভাপতি আকতার ফারুক, শুলকবহর মহল্লার সভাপতি গোলাম মনসুর, ব্রাদাস ইউনিয়নের পরিচালক আব্দুর রশিদ লোকমান, বন্ধন ক্লাবের কার্যকারী উপদেষ্টা চেয়ারম্যন রাশেদুল আনোয়ার খান।

অনুষ্ঠানে আ জ ম নাছির বলেন, ‘২৮ বছর একটি সংগঠন টিকে থাকা চারটি খানি কথা নয়। দল, মত ও ধর্ম বর্ণ নির্বিশেষে সবাইকে এক কাতারে এনে সুন্দর সমাজ গঠনের যে প্রয়াস বন্ধনের মধ্যে আমি দেখতে পেয়েছি, তা চট্টগ্রামের জন্য একটি উজ্জ্বল দৃষ্টান্ত হয়ে থাকবে।’

অনুষ্ঠানে বন্ধনের তিন সদস্যকে বন্ধনের উদ্যোগে জীবনের ঝুঁকি নিয়ে ফ্রী অক্সিজেন সেবা দেয়ার জন্য ক্রেস্ট দেয়া হয়। মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও তির্যক নাট্যগোষ্ঠীর পরিবেশনায় নাটক প্রদর্শিত হয়। অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন অনুষ্ঠান কমিটির আহবায়ক রিয়াদ বিন মাহবুব ও সদস্য সচিব আবু তাহের সায়মন।

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image