• ঢাকা
  • রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গাইবান্ধায় ডলার চক্রের মুলহোতা গ্রেফতার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১১ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৫:০০ পিএম
গাইবান্ধায় ডলার চক্রের
মুলহোতা গ্রেফতার

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধায় সাদুল্লাপুরে শরিফুল ইসলাম (৩৮) নামের ডলার চক্রের মুলহোতাকে গ্রেফতার করেছে পুলিশ। 

শনিবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে গাইবান্ধা পুলিশ সুপার মো. কামাল হোসেন তাঁর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন। গ্রেফতারকৃত শরিফুল ইসলাম একই উপজেলার এনায়েতপুর গ্রামের মৃত গোলাম হোসেনের ছেলে। 

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, নরসিংদী জেলার নিজামুল হক নামের এক ব্যক্তি শরিফুল ইসলামের বিরুদ্ধে থানায় একটি প্রতারণার অভিযোগ দায়ের করেন। অভিযোগে তিনি উল্লেখ করেন গত ৩ মাস আগে মোবাইল ফোনে প্রতারক শরিফুল ইসলামের সঙ্গে পরিচয় হয় তার। পরে আমেরিকান ডলার দেওয়ার কথা বলে নিজামুল ইসলামের কাছ থেকে পাঁচ লাখ টাকা হাতিয়ে নেয় শরিফুল। তার অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে গত শুক্রবার নিজ বাড়ি থেকে শফিকুল ইসলামকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে নগদ  ৫ লাখ ৫০ হাজার টাকা ও কথিত আমেরিকান ১ ডলার সাদৃশ্য মূল্যবান নোট, ১টি মোটর সাইকেল, ১টি ইজিবাইক, ১টি চার্জার ভ্যান জব্দ করা হয়। 

এ ঘটনায় তার বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ সুপার ছাড়াও অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান, অতিরিক্ত পুলিশ সুপার ইব্রাহিম হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল) আবদুল্লাহ আল মামুনসহ পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image