• ঢাকা
  • বুধবার, ৫ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন গর্বের বাকেরগঞ্জের কেন্দ্রীয় কমিটি ঘোষণা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৪ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:১২ পিএম
বাকেরগঞ্জের কেন্দ্রীয় কমিটি ঘোষণা
স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন গর্ব

মোঃ জাহিদুল ইসলাম, বাকেরগঞ্জ প্রতিনিধি, বরিশাল : মোজাম্মেল হোসেন মোহনকে সভাপতি এবং মোঃ ওসমান গনিকে সাধারণ সম্পাদক করে বাকেরগঞ্জ উপজেলার সর্ববৃহৎ সামাজিক সংগঠন গর্বের বাকেরগঞ্জের ৩৫ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি ঘোষণা দেওয়া হয়েছে। ২২ মে গর্বের বাকেরগঞ্জের অভিভাবক পরিষদের চেয়ারম্যান মোঃ মনিরুল ইসলাম হাওলাদার এবং কো-চেয়ারম্যান এইচ এম মোশাররফ হোসেনের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

কমিটিতে সহ সভাপতি করা হয়েছে আলাউদ্দীন আজাদ, আবুল হাসান গাজী, আবু সায়েম তালুকদার, মিজানুর রহমান স্বাধীন, মোঃ মাইনুল ইসলাম, বাবুল হাওলাদার কে। যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে দেলোয়ার হোসেন মোল্লা, সালাউদ্দিন সুমন আকন্দ, এইচ এম দুলাল, এইচ এম হাসানকে। দফতর সম্পাদক মঈনুল ইসলাম কবির, অর্থ সম্পাদক আব্দুল জলিল মৃধা, কর্ম-পরিকল্পনা সম্পাদক রফিকুল ইসলাম লিটন, আইন সম্পাদক শামসুল আরেফিন, স্বাস্থ্য সম্পাদক রাকিব খান, কৃষি সম্পাদক বায়জিদ আলম, প্রকাশনা সম্পাদক মামুন খান, তথ্যপ্রযুক্তি সম্পাদক এ.কে.এম মিজানুর রহমান, ক্রীড়া সম্পাদক সাকিবুল ইসলাম, জলবায়ু পরিবর্তন সম্পাদক নাহিদ হাসান নাসির, সাংস্কৃতিক সম্পাদক নূরুল আমিন সাকিব, মানবসম্পদ সম্পাদক রবিউল ইসলাম, দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক মনির উজ্জামান খান কে এবং কেন্দ্রীয় কমিটির সদস্য করা হয়েছে ইমরান হোসেন কামাল, শীলা রহমান, আলাউদ্দিন সিকদার, সাইদুল ইসলাম রাজু খান, ফয়সাল সিকদার, শফিকুর রহমান খান বাদল, মিরাজ শিকদার, আতিকুর রহমান সাকিব, হাসান আলী প্রমুখকে। 

উল্লেখ্য গর্বের বাকেরগঞ্জ ২০১৪ সালে প্রতিষ্ঠিত এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিবন্ধিত (রেজি নং IV-৪৮) একটি স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন। গর্বের বাকেরগঞ্জ ইতিমধ্যে গাজীপুর, নারায়নগঞ্জ, বরিশাল এবং বাকেরগঞ্জ উপজেলায় শাখা কমিটি গঠন করে বাকেরগঞ্জ উপজেলার নাগরিকদেরকে জন্য সেবামূলক কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক বাকেরগঞ্জ উপজেলা বাসীর কাছে দোয়া চেয়েছেন বাকেরগঞ্জ বাসীর জীবন মান উন্নয়নে ও যৌক্তিক সকল দাবি আদায়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে পারেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image