• ঢাকা
  • শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জামালপুরে সরকারি আশেক মাহমুদ কলেজে পুকুরের সৌন্দর্য বর্ধন শেষে উদ্বোধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৫ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৮:৩১ পিএম
জামালপুরে সরকারি আশেক মাহমুদ কলেজে
উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি

জামালপুর প্রতিনিধি : ঐতিহ্যবাহী জামালপুর সরকারি আশেক মাহমুদ কলেজে জামালপুর পৌরসভা কর্তৃক পুকুরের সৌন্দর্য বর্ধন কাজের শেষে উদ্বোধন করা হয়েছে।

সোমবার (২৫ মার্চ) দুপুরে এ উপলক্ষে কলেজের পুকুর পাড়ে এক উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুকুরের সৌন্দর্য বর্ধন কাজের মোড়ক উম্মোচন করে উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি।

জামালপুর পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানুর সভাপতিত্বে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জামালপুর সদর আসনের সংসদ সদস্য আবুল কালাম আজাদ, সরকারি আশেক মাহমুদ  কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. হারুন অর রশিদ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহনাজ ফেরদৌস ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ প্রমুখ।

এসময় বক্তারা বলেন, শহরায়নের ফলে জলাশয়ের পরিমান প্রতিনিয়ত কমে যাচ্ছে। পরিবেশের ভারসাম্য বজায় রাখার পাশাপাশি সৌন্দর্য বৃদ্ধির জন্য পৌরসভা কর্তৃক কলেজের পুরনো পুকুর সংস্কারের উদ্যোগ নেয়। এই পুকুরটি এখন দর্শনীয় স্থানে পরিণত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তারা। 

এর আগে কলেজ পুকুর পাড়ের সৌন্দর্য বর্ধনের কাজ পরিদর্শন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, আবুল কালাম আজাদ এমপিসহ অন্যান্য অতিথিবৃন্দ।

জানা গেছে, ৩ কোটি ৪৫ লাখ টাকা ব্যয়ে নির্মাণ কাজটি সম্পন্ন করেন ঠিকাদারী প্রতিষ্ঠান।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image