• ঢাকা
  • সোমবার, ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৭ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

অস্ত্রাঘাতে নিহত মায়ের লাশ মর্গে, আহত শিশু হাসপাতালে 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ০২:৫৬ পিএম
অস্ত্রাঘাতে নিহত মায়ের লাশ মর্গে
আহত শিশু হাসপাতালে 

মোঃ নজরুল ইসলাম, ময়মনসিংহ : পরিচয়হীন আরেক শিশু বুধবার (২৯ মে) বিকেলে ময়মনসিংহ মেডিকেলে ভর্তি করা হয়েছে। শিশুটির মা সন্ত্রাসীদের অস্ত্রাঘাতে নিহত হয়ে লাশ ও আহত শিশু রাস্তা পাশে পড়েছিল পুলিশ উদ্ধার করে লাশ মর্গে পাঠিয়েছে। আর শিশুটিকে পাঠিয়েছে চিকিৎসার জন্য হাসপাতালে। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আবারো এই হৃদয়বিদারক ঘটনায় হ রোগী ও দর্শনার্থীদের মাঝে আবেগের সৃষ্টি করেছে। 

এলাকাবাসী ও পুলিশ জানায়, নেত্রকোনার পূর্বধলায় অজ্ঞাত পরিচয় এক নারীর মরদেহসহ আড়াই বছরের এক আহত শিশুকে উদ্ধার করেছে পূর্বধলা থানা পুলিশ। বুধবার (২৯ মে) সকালে উপজেলার বিশকাকুনি ইউনিয়নের কাছিয়াকান্দা এলাকার একটি গ্রামীণ রাস্তার পাশ থেকে তাদেরকে উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন পূর্বধলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ রাশেদুল ইসলাম। তিনি জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ওই নারীর নাম পরিচয় পাওয়া যায়নি। নিহত নারীর মাথায় ও কপালে ধারালো অস্ত্রের একাধিক জখম রয়েছে। শিশুটিকে পুলিশের সহায়তায় স্থানীয়রা অজ্ঞান অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশের ধারণা সন্ত্রাসীরা মহিলাকে আঘাত করে নিহত হওয়ার পর রাস্তার পাশে ফেলে রেখে যায়। 

তিনি আরও জানান, নিহতের পরিচয় শনাক্তে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ও র‍্যাব কাজ করছে। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image