• ঢাকা
  • বৃহস্পতিবার, ৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নবীনগরে মানসিক ভারসাম্যহীন ছেলের হাতে বাবা খুন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৪ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৯:৫৬ পিএম
নবীনগরে মানসিক ভারসাম্যহীন ছেলের হাতে বাবা খুন

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলায় তু্চ্ছ ঘটনাকে কেন্দ্র করে মানসিক ভারসাম্যহীন ছেলে জসিম উদ্দিন (৪০) এর হাতে অবসরপ্রাপ্ত সেনাকর্মকর্তা বাবা মোঃ লিল মিয়া (৭০) খুন হয়েছেন। সোমবার (১৩ আগস্ট) দুপুর সোয়া বারোটার দিকে উপজেলার জিনদপুর ইউনিয়নের কাঠাঁলিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার দুপুরে জমির পাট কাটা নিয়ে বাবা-ছেলের মধ্যে বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে ছেলে জসিম উদ্দিন ক্ষুব্ধ হয়ে বাবাকে ঘর থেকে ছিয়া দিয়ে মাথায় আঘাত করে। এতে লিল মিয়া গুরুত্বর আহত হলে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জিনদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল আউয়াল রবি জানান, খবর পেয়ে আমি ঘটনাস্থলে ছুটে যাই। বিষয়টি সত্যিই দুঃখজনক। অভিযুক্ত মানসিক ভারসাম্যহীন জসিম উদ্দিনকে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ মাহাবুব আলম ঘটনাটি নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। অভিযুক্ত ছেলে মানসিক ভারসাম্যহীন জসিম উদ্দিনকে আটক করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image