• ঢাকা
  • শনিবার, ৭ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ২২ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

কেরানীগঞ্জে আনারসের পক্ষে প্রচার বাড়ির মালিক ও সিট ব্যবসায়ীরা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৫:২৯ পিএম
কেরাণীগঞ্জ
আনারস মার্কায় ভোট চাচ্ছেন মডেল টাউন বাড়ির মালিক সমিতির কর্মকর্তারা

নিজস্ব প্রতিনিধি :আসন্ন কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী  শাহীন আহমেদ এর  পক্ষে আনারস মার্কায় ভোট চেয়ে জোর প্রচার চালিয়ে যাচ্ছেন কেরানীগঞ্জ ১নং মডেল টাউন বাড়ির মালিক ঐক্য সমবায় সমিতি ও সিট ব্যবসায়ীরা। 

সোমবার (৬ এপ্রিল ২০২৪) কেরানীগঞ্জ মডেল টাউন এলাকার বিভিন্ন দোকান ও বাসা বাড়িতে যেয়ে তারা শাহীন আহমেদের জন্য ভোট চেয়ে লিফলেট বিতরণ করেন। 

এ সময়ে তাদের মাঝে উপস্থিত ছিলেন ঢাকা জেলা প্রেসক্লাবের সাবেক উপদেষ্টা ও ১ নং মডেল টাউন বাড়ির মালিক ঐক্য সমবায় সমিতি লিমিটেড কার্যকরী সদস্য  সাংবাদিক মো: মোস্তাফিজুর রহমান মোস্তাক। এদিন তার সঙ্গে আরো ছিলেন বাড়ি মালিক সমিতির কোষাধ্যক্ষ হাজী আনোয়ার হোসেন, সদস্য আক্তার হোসেন হিরা, সামসুদ্দিন ভিস্তি, জিনজিরা ইউনিয়নের যুবলীগের  সহ- সভাপতি শামীম আরমান, মডেল টাউনের সিট ব্যবসায়ী আব্দুর রহমান , মো: হান্নান, সোহান, সোহাগ, মজিবরসহ অন্যরা।

প্রসঙ্গত, আগামী ৮ মে  বুধবার কেরানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের নির্বাচন।  ঢাকা জেলার জনপ্রিয় ও পরিচিত মুখ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ। এবার কেরানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে তিনি আনারস প্রতীক নিয়ে নির্বাচন করছেন। তিনি সকলের কাছে দোয়া ও ভোট চেয়েছেন।

ঢাকানিউজ২৪.কম / এসডি

আরো পড়ুন

banner image
banner image