• ঢাকা
  • রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদযাপনের লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০২:২০ পিএম
৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি, উদযাপন

আটোয়ারী(পঞ্চগড়) প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারীতে উপজেলা পর্যায়ে ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, ৮ম বিজ্ঞান অলিম্পিয়াড এবং ৮ম বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতা উদযাপনের লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) দুপুরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে সভাটি অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার রাসেদুল হাসান। জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি যাদুঘর,ঢাকা’র প্রেরিত পত্রে উপজেলা পর্যায়ের কর্মসূচি উপস্থাপন করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার লুৎফুল কবির মোঃ কামরুল হাসান। কর্মসূচি বাস্তবায়নে পরামর্শমূলক বক্তব্য রাখেন, সহকারী কমিশনার(ভূমি) শায়লা সাঈদ তন্বী, সহকারী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জাহিদুল ইসলাম, একাডেমিক সুপারভাইজার রেজাউন নবী রাজা, আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল কুদ্দুশ প্রমুখ।

প্রস্তুতিমূলক সভায় ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, ৮ম বিজ্ঞান অলিম্পিয়াড এবং ৮ম বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতা সহ সকল কর্মসূচি সঠিকভাবে বাস্তবায়নের লক্ষ্যে উপজেলা নির্বাহী অফিসারকে সভাপতি ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারকে সদস্য সচিব করে মুল কমিটি সহ বিভিন্ন উপ-কমিটি গঠন করা হয়েছে।

সভার সিদ্ধান্ত মতে আগামী সোমবার (৫ ফেব্রুয়ারি) উপজেলা পরিষদ চত্বরে সকল কর্মসূচি বাস্তবায়ন করা হবে। প্রস্তুতিমূলক সভায় উপজেলার বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়, কলেজ ও মাদরাসার বিজ্ঞান বিভাগের শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image