• ঢাকা
  • শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বাংলাদেশ সুপ্রীম কোর্ট কর্মচারী কল্যাণ ট্রাস্ট,র নির্বাচন অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৪:৪৮ পিএম
বাংলাদেশ সুপ্রীম কোর্ট কর্মচারী কল্যাণ ট্রাস্ট'র নির্বাচন
বাংলাদেশ সুপ্রীম কোর্ট কর্মচারী কল্যাণ ট্রাস্ট'র নির্বাচন।

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ সুপ্রীম কোর্ট কর্মচারী কল্যাণ ট্রাস্ট'র নির্বাচন ২০২৪-২৫ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) সংগঠনের নিজস্ব অনুষ্ঠিত হয়। সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে।

নির্বাচনে দুটি প্যানেলে ৪০জন ও স্বতন্ত্র হিসেবে ২জন মোট ৪২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এতে মোট ভোটার সংখ্যা ১৮০০ জন।

নির্বাচনে আজিম-সাকিব-আমিনুল-মান্না পরিষদে সাধারণ সম্পাদক পদে মুহাম্মদ আজিম উদ্দিন, যুগ্ম সম্পাদক মোঃ সাকিব খান, দপ্তর সম্পাদক মোঃ আমিনুল ইসলাম, কল্যাণ সম্পাদক মোঃ শাহ্ পরান, ক্রিয়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম, মহিলা সম্পাদিকা তাসলিমা খানম, ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ ক্বারী মোঃ সামছুদ্দোহা, কোষাধ্যক্ষ ইজাজুল হক মান্না, এছাড়াও নির্বাহী সদস্য পদে মোঃ মহাব্বত হোসেন, মোঃ আবু তালেব, সজিব কুমার দাস, মোঃ মিন্টু আহমেদ, হাজী আসাদুজ্জামান আসাদ, মোঃ লুৎফর রহমান, মোঃ বেলাল হোসেন, মোঃ মেহের উল্লাহ্, মোহাঃ ওসমান গনি, মোঃ মিজানুর রহমান, মোঃ কাউছার মিয়া ও মোঃ জাবের হোসেন প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দিতা করছেন।

নির্বাচনে ইব্রাহিম-মুখলেছ-ছাগির-ফরিদ পরিষদে সাধারণ সম্পাদক হিসেবে ইব্রাহিম আলম ভূঁইয়া, যুগ্ম সম্পাদক মোঃ মুখলেছুর রহমান আকন্দ, দপ্তর সম্পাদক মোঃ ছাগির উদ্দিন শিকদার, কল্যাণ সম্পাদক নিমাই চন্দ্র বারিক, ক্রিয়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ মাহফুজুর রহমান, কোষাধ্যক্ষ মোঃ শেখ ফরিদ, মহিলা সম্পাদিকা সিমা রমজান, ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ মাওলানা শফিকুল ইসলাম, এছাড়াও নির্বাহী সদস্য পদে আকিজ মিয়া, মোঃ শরিফুল ইসলাম, মোহাম্মদ দেলোয়ার হোসেন, সাগর আহমেদ (নয়ন), মোঃ জালাল উদ্দিন, মোঃ আবদুর রহমান, মোঃ ইমরান হোসেন, আশিষ লাল, মহিউদ্দিন হাওলাদার, মোঃ জাহিদ হাসান রুবেল, মোঃ কামাল সরকার ও আব্দুর রহমান ছাব্বির প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দিতা করছেন।

এছাড়াও স্বতন্ত্র প্রার্থী হিসেবে সম্পাদক পদে নিজাম উদ্দিন মিজু ও আব্দুল্লাহ আল মামুন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচন চলাকালীন সময়ে একাধিক প্রার্থী ঢাকা নিউজ ২৪ কে বলেন, খুবই সুন্দর একটি নির্বাচন পরিচালনা করছেন এই নির্বাচনের নির্বাচন কমিশনার। আমরা সকল প্রার্থী ভাই ভাই। যেই জয়ী হবে তার সাথে এক হয়ে বাংলাদেশ সুপ্রীম কোর্ট কর্মচারী কল্যাণ ট্রাস্টের উন্নয়নে কাজ করব। 

একাধিক ভোটার বলেন, নির্বাচনে অংশ গ্রহণ করা সকল প্রার্থী আমাদের খুব কাছের মানুষ। সবাইকেতো জয়ী করতে পারবোনা। তবে যেই জয়ী হবে সে সকলকে নিয়ে এই বাংলাদেশ সুপ্রীম কোর্ট কর্মচারী কল্যাণ ট্রাস্টের উন্নয়নে কাজ করবে এটা আমাদের প্রত্যাশা। সকল সদস্যের সুখে-দুঃখে পাশে থাকবে এটাই আমাদের কাম্য।

এসময় প্রধান নির্বাচন কমিশনার মোঃ মোয়াজ্জেম হোসেন বলেন, সকাল থেকে খুব সুষ্ঠু ও সুন্দর পরিবেশে ভোট গ্রহণ চলছে। এ পর্যন্ত প্রার্থী ও ভোটারদের কাছ থেকে কোনরকম অভিযোগ পাওয়া যায়নি। তাছাড়া যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত রয়েছেন। এ সময় উপস্থিত ছিলেন সহকারী নির্বাচন কমিশনার মোঃ আব্বাস আলী।

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image