• ঢাকা
  • রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মাইরের ওপরে ওষুধ নাই, বক্তব্যে নরসিংদী জেলা ছাত্রলীগ সভাপতি গ্রেফতার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০২ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:১১ পিএম
মাইরের ওপরে ওষুধ নাই, বক্তব্যে নরসিংদী জেলা ছাত্রলীগ সভাপতি গ্রেফতার
ছাত্রলীগের সভাপতি আহসানুল ইসলাম রিমন

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীতে আওয়ামী লীগ প্রার্থীর মতবিনিময় সভায় জেলা ছাত্রলীগের সভাপতি আহসানুল ইসলাম রিমন স্বতন্ত্র প্রার্থীকে পেটানোর হুমকি দেয়ার ঘটনায় তাকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (১ ডিসেম্বর) দুপুর ১২টা ৫০ মিনিটে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হল গেট থেকে ডিবি পুলিশ তাকে গ্রেফতার করে।

গত বুধবার দুপুরে নরসিংদী ক্লাব লিমিটেডের মিলনায়তনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নরসিংদী-১ (সদর) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নজরুল ইসলাম হিরো বীর প্রতীক নৌকা প্রতীককে বিজয়ের লক্ষে আয়োজিত এক মতবিনিময় সভায় জেলা ছাত্রলীগ সভাপতি আহসানুল ইসলাম রিমন তার বক্তব্যে বলেন, ‘কোনো স্বতন্ত্র-মতন্ত্র আমরা চিনি না, মাইরের ওপর কোনো ওষুধ নাই। ছাত্রলীগের কোনো পোলাপান স্বতন্ত্রকে মানত না...।’


ছাত্রলীগ সভাপতি আহসানুল ইসলাম রিমনের দেয়া এমন বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল ও বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়। যা গণপ্রতিনিধিত্ব আদেশ ১৯৭২ (১৯৭২ সনের রাষ্ট্রপতি আদেশ নম্বর ১৫৫)-এর ৭৩ ও ৮৪ (ক) এবং সংসদ নির্বাচনে রাজনৈতিক দল ও প্রার্থীর আচরণ বিধিমালা, ২০০৮-এর ধারা ১১ (ক)-এর লংঘন।

নরসিংদী আদালতে হাজির করা হলে জামিন আদালত জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এ সময় আদালতের সামনে বিক্ষোভ প্রতিবাদ মিছিল করেছে রিমন সমর্থকরা। নরসিংদী মডেল থানার ওসি আবুল কাসেমসহ ডিবি পুলিশ কড়া পহরায় রয়েছে।

এ বিষয়ে জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার নরসিংদী ড. বদিউল আলম বলেন,‘আমরা অবাধ, সুষ্ঠু ও প্রতিযোগিতামূলক নির্বাচন উপহার দিতে চাই। এতে কেউ বাধা প্রদান করলে বা নির্বাচনী আচরণ বিধিমালা ভঙ্গ করলে আমরা কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image