• ঢাকা
  • শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

কাবিল-পংকজের নেতৃত্বে  ইবির জুম্ম ছাত্রকল্যাণ সমিতি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৬ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৩:৩০ পিএম
ইবির জুম্ম ছাত্রকল্যাণ সমিতি
নেতৃত্বে কাবিল-পংকজ

ইবি প্রতিনিধি : ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) পার্বত্য চট্টগ্রাম (খাগড়াছড়ি, রাঙ্গামাটি, বান্দরবান) থেকে আগত আদিবাসী শিক্ষার্থীদের সংগঠন জুম্ম ছাত্রকল্যাণ সমিতির পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। 

শনিবার (১৬ মার্চ) সংগঠনটির সদ্য সাবেক সভাপতি মিলন জ্যোতি চাকমা ২৬ সদস্য বিশিষ্ট কমিটি গঠনের বিষয়টি নিশ্চিত করেন।

কমিটির অন্যান্য পদে মনোনীত সদস্যদের মধ্যে সহ-সভাপতি হিসেবে চিনুমং মারমা, উথান্ট উইন, অনোমা চাকমা, সহ-সাধারণ সম্পাদক হিসেবে কোকো সাইন মারমা, অতুল চাকমা, চয়নিকা চাকমা, সাংগঠনিক সম্পাদক হিসেবে মংক্যচিং মারমা ও সহ-সাংগঠনিক সম্পাদক হিসেবে বাবলু মারমা, সূচনা ত্রিপুরা রয়েছেন।

এছাড়াও অর্থ সম্পাদক পিকাসু চাকমা, সহ-অর্থ সম্পাদক দিভাস বসু চাকমা, লাইব্রেরি বিষয়ক সম্পাদক ফলিন্দ্র ত্রিপুরা, খেলাধুলা বিষয়ক সম্পাদক নুমংসিং মারমা, উন্মেষ চাকমা, শিক্ষা, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক চাইন্দাওয়াং মারমা, জসিং থুই মারমা, তথ্য প্রচার ও যোগাযোগ বিষয়ক সম্পাদক মন্টু চাকমা এবং মহিলা বিষয়ক সম্পাদক হিসেবে জুলিয়া চাকমা এবং ছায়া চাকমা মনোনীত হয়েছেন।

নবগঠিত কমিটিতে কার্যকরি সদস্য হিসেবে সদায় মানিক ত্রিপুরা, পহেল চাকমা, আবির চাকমা, হ্যাপী চাকমা, কৌশলী চাকমা, জয়ন্ত চাকমা, মংসিনু মারমা এবং অংক্যহ্লা খুমি মনোনীত হয়েছেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image